শাকিবের সঙ্গে কাজ করার পরিকল্পনা রয়েছে : রাজ চক্রবর্তী

পেইজ থ্রি ডেস্ক।।
‘শাকিব আমার ভালো বন্ধু। ওর সঙ্গে সিনেমা নিয়ে অনেকবার আলাপ হয়েছে। একটা প্রজেক্ট করারও পরিকল্পনা করেছি। হয়তো আগস্টে শুটিং হতে পারে।’ ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে ‘নূর জাহান’ ছবির মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন শেষে এমনটাই বললেন কলকাতার সুপারহিট পরিচালক রাজ চক্রবর্তী।

তিনি আরো বলেন , দেব ও শাকিবকে একসঙ্গে নিয়ে একটি ছবি করার ইচ্ছা রয়েছে। সময় হলে সব কিছু জানতে পারবেন।

১০ ফেব্রুয়ারি ঢাকায় এসেছেন রাজ চক্রবর্তী। প্রেম আমার টু ছবির লোকেশন দেখতে সিলেট ঘুরে বেড়িয়েছেন এই জনপ্রিয় নির্মাতা।

সোমবার নূরজাহান ছবির সংবাদ সম্মেলনে রাজ বলেন, পূজা অনেক সুইট একটা মেয়ে। ওর মধ্যে ভালো অভিনয় করার ক্ষমতা রয়েছে, সেটা বের করে আনতে হবে। যদিও পূজা একটু দুষ্টু হয়ে যাচ্ছে। তারপরেও ওকে ঠিক মত নির্দেশনা দিতে হবে। তাহলেই পূজা হবে আগামীর সুপারস্টার।

পূজাকে নিয়ে তিনি আরো বলেন, আজিজ ভাই যখন আমার কাছে পূজাকে পাঠালেন তখন আমি তার লুক টেস্ট নেই। এরপর আজিজ ভাইকে শুধু একটাই কথা বলি, পূজাকে আমার কাছে দিয়ে দেন।

ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘নূর জাহান’। তবে এই ছবিটি পরিচালনা নয়, ইন্ডিয়া থেকে একাংশের প্রযোজনা করেছে রাজ চক্রবর্তীর প্রডাকশন হাউজ। সেই হিসেবে রাজ চক্রবর্তী এ ছবির প্রযোজক।

রাজ চক্রবর্তী আরো বলেন, সিনেমা নির্মাণ করা আমার ফ্যাশন। সবসময় আমি নতুনদের নিয়ে বেশি কাজ করি। কলকাতার চেয়ে এদেশে মানুষ বাংলা সিনেমা বেশি পছন্দ করে। এখানে ভালো ছবি বানাতে পারলে অবশ্যই দর্শক গ্রহণ করবে। শুধু মনোযোগ দিয়ে ছবি বানাতে পারলেই হবে।

‘নূর জাহান’ ছবিতে পূজার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নবাগত নায়ক আদিত। ১৬ ফেব্রুয়ারি কলকাতায় এবং বাংলাদেশে ‘নূর জাহান’ মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির মাধ্যমে নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে পূজার।