শাকিব – ফারিয়া সবাইকে ‘খুশি’ করলেন!

শীতের রাতে সবাইকে ‘খুশি’ করে দিলেন শাকিব খান ও নুসরাত ফারিয়া! ‘খুশি খুশি’ শিরোনামের একটি বিজ্ঞাপনে হাজির হলেন শাকিব, সঙ্গে ফারিয়া। দুজনে মিলে বেশি বেশি খুশি ছড়িয়ে দিলেন সকলের মাঝে।

ঢালিউডের সুপারস্টার শাকিব খানকে বড়পর্দায় দেখে অভ্যস্থ মানুষ। তবে তিনি মাঝে মাঝে বিজ্ঞাপনও করেছেন। দীর্ঘদিন বাদে তাঁকে আবার বিজ্ঞাপনে দেখা গেল। শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর বাংলালিঙ্কের বিজ্ঞাপনের মাধ্যমে তিনি ছোটপর্দায় হাজির হলেন। এদিকে নুসরাত ফারিয়া ছোটপর্দা থেকেই মূলত সিনেমায় পা রেখেছেন। দুজনাকে নিয়েই আদনান আল রাজিব নির্মাণ করেছেন এ বিজ্ঞাপন।

বিজ্ঞাপনে বেশ স্লিম, ফিট শাকিব খানের দেখা মিলেছে। তাঁর হেয়ার স্টাইলেও নতুনত্বের ছোঁয়া, এক্সপ্রেশান ও ড্যান্স স্টেপে মনেই হয়নি এটি বিজ্ঞাপন। মনে হয়েছে কোন সিনেমার গানের দৃশ্য। অন্যদিকে নুসরাত ফারিয়াকেও মানিয়ে গেছে শাকিব খানের পাশে। দুজনার রসায়ন ছিল চমৎকার। জমকালো এ বিজ্ঞাপনে শাকিব ও ফারিয়া দুজনাই শুরুতে এককভাবে হাজির হন, শেষাংসে একসঙ্গে গানের তালে নৃত্য করতে দেখা যায় তাঁদের।

ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নতুন এ বিজ্ঞাপন নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে। মূলত বিজ্ঞাপন প্রকাশের আগে পোস্টার প্রকাশ করায় নেটিজেনদের আগ্রহ প্রবলভাবে বেড়ে যায়। অনেকেই শেয়ার দিচ্ছেন বিজ্ঞাপনটি। কেউ কেউ নিজের আইডিতে, কেউ কেউ বিভিন্ন ফেইসবুক গ্রুপে লিখছেন এ বিজ্ঞাপন নিয়ে।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে ঢাকায় বিজ্ঞাপনটির শুটিং করেন শাকিব ও ফারিয়া। তখন থেকেই শাকিব খানের নতুন লুক নিয়ে সর্বত্র আলোচনা চলছিল।

দেখে নেয়া যাক ভিডিওটি –

https://www.facebook.com/banglalinkdigital/videos/2276018935989949/