শুটিং শেষে ‘সাপলুডু’

শেষ হলো গোলাম সোহরাব দোদুলের প্রথম ছবি ‘সাপলুডু’ ছবির শুটিং। গত ২৭ অক্টোবর মানিকগঞ্জে শুরু হয় শুটিং। টানা ৩১ দিনের শুটিং শেষ হলো কক্সবাজারে। ৩ ডিসেম্বর বিকেলে শুটিং শেষ করে ফেসবুকে যার যার পেজ ও আইডি থেকে লাইভে এলেন ছবির মূল দুই চরিত্র আরিফিন শুভ ও বিদ্যা সিনহা সাহা মিম।

শুভ জানালেন, আমরা শুরু থেকে ডুব দিয়েছিলাম। পোস্টার, টিজার যখন আসবে তখন বুঝবেন কী করেছি। ছবিতে অনেক সারপ্রাইজ রয়েছে। ধীরে ধীরে সবই জানতে পারবেন।

মিম বললেন তাঁকে কাছের অনেকেই ছবিটির স্থিরচিত্র দিতে বললেও তিনি দিতে পারেননি। কারণ নির্মাতা চাননি দর্শক ছবিটির চরিত্র সম্পর্কে আগেই জেনে ফেলুক।

নির্মাতা দোদুল জানালেন আইফ্লিক্সের সাথে তাদের চুক্তি হয়েছে। ছবিটি প্রেক্ষাগৃহে আসার পর সুবিধাজনক সময়ে আইফ্লিক্সে আসবে। এসময় শুভ দর্শককে আহবান জানান ছবিটি হলে গিয়ে দেখার জন্য।

ছবিটি প্রসঙ্গে শুভ বলেন, টাইটানিক ছবিতেও ২৩টি ভুল ছিল। জানিনা সাপলুডু কতটা ভুল এড়িয়ে করতে পেরেছি। তবে হলে যখন ছবিটি দর্শকরা দেখবেন, তখন নতুন কিছু একটা অনুভব করতে পারবেন। এটা আমরা প্রমাণ করবো।

প্রসঙ্গত, জুটি হিসেবে শুভ ও মিমের এটি দ্বিতীয় ছবি। তাঁরা ‘তারকাটা’ ছবিতে প্রথমবার জুটি বাঁধেন। ‘সাপলুডু’ ছবিটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় আছেন গোলাম সোহরাব দোদুল। ছবিতে মিম, শুভ ছাড়াও অভিনয় করেছেন জাহিদ হাসান, সালাউদ্দীন লাভলু প্রমুখ। ছবিটি প্রযোজনায় রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া।