সালমানের বিরুদ্ধে ফের মামলা!

বলিউডের ভাইজান সালমান খানের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। জনৈক সাংবাদিককে মারধরের অভিযোগে অভিনেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সালমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সালমনের বিরুদ্ধে আন্ধেরির নগর দায়রা আদালতে মারধর, হুমকি ও অপমানের অভিযোগ দায়ের করেছেন অশোক এস পাণ্ডে নামে মুম্বাইয়ের এক সংবাদ সংস্থার প্রধান। অশোক পাণ্ডের অভিযোগ ঘটনাটি ঘটে গত ২৪ এপ্রিল। ওইদিন সালমন তাঁর দুই নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে সাইকেল চালাচ্ছিলেন। সেসময় সেখান দিয়েই গাড়িতে করে যাচ্ছিলেন অশোক। তাঁর সঙ্গে ছিলেন ক্যামারাপার্সন সইদ ইরফান।

সাংবাদিক অশোকের কথায়, তিনি সালমনের নিরাপত্তারক্ষীদের অনুমতি নিয়েই সালমনেই সাইকেল চালানোর ভিডিয়ো শ্যুট করছিলেন। বিষয়টি সালমনের নজরে আসতেই হঠাৎ সালমন ও তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁর দিকে ধেয়ে আসেন এবং তাঁকে মারধর করা শুরু করেন। সালমন তাঁর গায়ে হাত তোলার পাশাপাশি তাঁর মোবাইলটিও কেড়ে নেন বলে অভিযোগ। এমনকি তাঁকে হুমকিও দেন এ অভিনেতা।

অশোক পাণ্ডের অভিযোগ, বিষয়টি নিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হলেও তারা কোনও পদক্ষেপই করেনি। তাই বাধ্য হয়েই এই ঘটনায় তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। আগামী ১২ জুলাই রয়েছে এই মামলার শুনানি। এবিষয়ে মিস্টার পাণ্ডের আইনজীবীর বক্তব্য আদালতই ঠিক করবে বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত শুরু করবে নাকি আদালত সরাসরি অভিযুক্তকে ডেকে পাঠাবে।

জি নিউজ