সিনেমাটি আমার জন্য চ্যালেঞ্জিং : ঐশী

সিনেমাটি আমার জন্য চ্যালেঞ্জিং – এমন কথাই বললেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ জান্নাতুল ফেরদৌস ঐশী তার নতুন ছবি ‘আদম’ – এর মহরতে। ছবিতে জুটি বেঁধেছেন ঐশী ও ‘স্বপজাল’খ্যাত অভিনেতা ইয়াশ রোহান। মাসুদ পারভেজের চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করবেন আবু তাওহীদ হিরন। শুক্রবার (১২ জুলাই) রাজধানীর তেজগাঁওস্থ বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে।

মহরতে ঐশী বলেন, ‘আদম’ আমার দ্বিতীয় সিনেমা। এর গল্প অসাধারণ। আমার প্রথম সিনেমা ‘মিশন এক্সট্রিম’র চেয়ে এ সিনেমায় আমার চরিত্র একেবারে ভিন্ন। তাই সিনেমাটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং। আমি আমার সবটুকু দিয়ে সুন্দরভাবে সিনেমাটি শেষ করার চেষ্টা করবো। সবার কাছে দোয়া চাইছি।

ইয়াশ রোহান বলেন, এখন পর‍্যন্ত যতো কাজ করেছি সেগুলোর চেয়ে ‘আদম’ এ আমার চরিত্র অন্যরকম। সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। চরিত্রের সঙ্গে মিশে গিয়ে কাজটা করতে চাই। সবার কাছে দোয়া চাইছি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম। এছাড়া বেশ কয়েকজন বিশিষ্ট চলচ্চিত্র প্রযোজক-পরিচালকসহ সিনেমাটির শিল্পী ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে ছবিটি নির্মিত হচ্ছে। আগামী ২৬ আগস্ট থেকে সিনেমাটির শুটিং শুরু হবে।

উল্লেখ্য, ছবিটিতে ঐশী-রোহান ছাড়াও অভিনয় করছেন রাইসুল ইসলাম আসাদ, শহিদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল, নাসরিন ও রোদেলা হৃদ্যসহ অনেকে।