সিনেমায় কাজ করে অনেককিছু শিখেছি : সৌমি

এ সময়ের প্রতিভাবান মডেল ও অভিনেত্রী সেমন্তী সৌমির মিডিয়ায় যাত্রা শুরু হয় ২০১২ সালে, লাক্স-চ্যানেল আই সুপারস্টার এ শীর্ষ দশের একজন হবার পর। এরপর তাঁকে দেখা গেছে বিজ্ঞাপনে, নাটকে, মিউজিক ভিডিওতে। অভিজ্ঞতা সঞ্চয় করেই তিনি  এ বছর নায়িকা হয়ে আসছেন বড়পর্দায়।  তাঁর প্রথম ছবি, শাপলা মিডিয়ার প্রযোজনায় উত্তম আকাশের পরিচালনায় ‘বয়ফ্রেন্ড’। সেটি নিয়েই কথা বললেন পেইজ থ্রি’র সাথে।

আসছে মাসে মুক্তি পাবে আপনার প্রথম ছবি ‘বয়ফ্রেন্ড’, ছবিটি নিয়ে প্রত্যাশা কেমন?

ছবিটি আগামী মাসের ৮ তারিখ মুক্তি পাবার কথা রয়েছে। একটি ভালো স্ক্রীপ্টে কাজ করেছি। আশা করছি দর্শকের ভাল লাগবে।

ছোটপর্দা থেকে বড়পর্দায় কাজ করলেন, কেমন অভিজ্ঞতা হলো?

ছোটপর্দায় কাজের চেয়ে এই সেক্টরটা আলাদা। আগে যেহেতু এখানে সেভাবে কাজ করিনি সেহেতু সিনেমার সবকিছু আমার জন্য নতুন ছিল। সবাই আমাকে সহযোগিতা করেছে, আমি সিনেমার পরিবেশে কাজ করা শিখতে পেরেছি। আমার সহশিল্পীরা আমার ভুল ধরিয়ে দিয়েছে, এতে করে কাজ করা সহজ হয়েছে।

‘বয়ফ্রেন্ড’ ছবিতে তাসকিনের সাথে সৌমি

সিনেমাটিতে আপনার বিপরীতে আছেন আলোচিত অভিনেতা তাসকিন রহমান। তাঁর সাথে কাজের অভিজ্ঞতা কেমন ছিল?

তাসকিন কো-আর্টিস্ট হিসাবে খুব হেল্পফুল। আমাকে অনেক হেল্প করেছে। ও একজন ভালো এক্টরও। সবমিলিয়ে তার সাথে কাজ করে অনেককিছু শিখতে পেরেছি। একটি মজার ব্যাপার হলো আমি আগে তার প্রথম ছবি ‘ঢাকা অ্যাটাক’ দেখিনি। পরে তাসকিনের উৎসাহে ল্যাপটপে ছবিটি দেখেছি।

বর্তমানে আর কি করছেন?

আমি মূলত সিনেমা রিলিজের অপেক্ষায় আছি। পাশাপাশি বর্তমানে কিছু শর্ট ফিল্ম, মিউজিক ভিডিওর কাজ নিয়ে সময় কাটছে। আমি এক ঘন্টার খন্ড নাটকেও কাজ করছি।

সৌমি দর্শকের রায়ের জন্য অপেক্ষা করছেন

সিনেমা নিয়ে ভবিষ্যত পরিকল্পনা কি?

আমি দেখতে চাই দর্শক আমাকে বড়পর্দায় কিভাবে নিচ্ছে। যদি ভালো সাড়া পাই তাহলে সিনেমা নিয়ে ভাববো। অবশ্য ইতোমধ্যে আমার কাছে বেশ কিছু ছবির অফার এসেছে। একটি ছবির বিষয়ে কথাবার্তা এগিয়েছে, এক্ষুণি সব বলতে চাচ্ছিনা। সময় হলে জানাব।