সৃজিত – মিথিলার প্রেম!

টালিগঞ্জের নন্দিত পরিচালক সৃজিত মুখার্জীর প্রেম নিয়ে অতীতে কম জল ঘোলা হয়নি। শীর্ষস্থানীয় অভিনেত্রীদের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ডালপালা মেলেছিল প্রায়ই। সৃজিত কোন সম্পর্ককেই স্থায়ী সম্পর্কে রূপ দেননি। নতুন করে তাঁকে নিয়ে সিনেপাড়ায় ফিসফাস। সৃজিতের জীবনে নাকি নতুন এক রহস্যময়ীর আগমন ঘটেছে।

টালিগঞ্জপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে সৃজিত নাকি এই নারীর পাশে সময় কাটাতে পেরে বেশ উৎফুল্ল। গত শনিবার ব্যক্তিগত এক পার্টিতে প্রাণবন্ত সৃজিতের পাশে ছিলেন সে রহস্যময়ী।

জানা গেছে সেই রহস্যময়ী বাংলাদেশের মডেল, অভিনেত্রী ও সঙ্গীতশিল্পী রাফায়েত রশীদ মিথিলা। যিনি কিনা জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খানের প্রাক্তন স্ত্রী।

কয়েকমাস আগে ফেসবুকের মাধ্যমে মিথিলার সাথে সৃজিতের পরিচয়। তাঁদের মাঝে বেশকিছু বিষয়ে সামঞ্জস্য আছে। মজার ব্যাপার হলো দুজনারই ভালো বন্ধু লন্ডন প্রবাসী সঙ্গীতশিল্পী ও গীতিকার শাহানা বাজপেয়ী।

সৃজিত গণমাধ্যমকে জানালেন মিথিলার বিষয়ে, ‘মিথিলা কলকাতায় একটা মিউজিক ভিডিওর শুটিংয়ে এসেছিল। গানটি গেয়েছে বাংলাদেশের জনপ্রিয় শিল্পী অর্ণব। ওরা আবার পরস্পরের কাজিন। মিউজিক ভিডিওর নির্দেশনা দিচ্ছেন একলব্য চৌধুরী। আমার প্রোডাকশন হাউজ মিউজিক ভিডিওটি নির্মাণ করছে। যেহেতু মিথিলা শহরে এসছে, ওকে ঘুরিয়ে দেখালাম কিছুটা।’

মিথিলা ও সৃজিতকে নিয়ে গুঞ্জনের ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন তিনি। বললেন, ‘আমি এ বিষয়ে কোন মন্তব্য করছিনা।’

মিথিলার কলকাতা দর্শন তৃতীয়বারের মতো হলেও অবস্থাদৃষ্টে মনে হচ্ছে তাঁকে নিয়মিতই আসতে হবে এ শহরে। অটোগ্রাফ, চতুষ্কোণ, জাতিস্মর, এক যে ছিল রাজা’সহ বেশ কয়েকটি নন্দিত ছবির নির্মাতার সাথে বন্ধুত্ব তো তাই ইঙ্গিত করে!

সূত্র – টাইমস অব ইন্ডিয়া