স্টাইল পার্ক এর জমকালো ইফতার মাহফিল

দেশীয় ফ্যাশন ব্র্যান্ড স্টাইল পার্ক এর উদ্যোগে গেলো ২২ মে (বুধবার) রাজধানীর একটি রেস্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। স্টাইল পার্ক এর কর্ণধার ও ফ্যাশন ডিজাইনার কোরিওগ্রাফার ও মডেল আনিসুজ্জামান আনিস এই ইফতার মাহফিলের আয়োজন করেন। এতে দেশের শোবিজ জগতের অনেক তরকাসহ বিনোদন সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আনিসুজ্জামান আনিস জানান, তিনি প্রায় এক বছরের বেশি সময় আমেরিকার নিউইয়র্কে অবস্থানের পর চলতি মাসের ২ তারিখে ঢাকায় ফেরেন। মূলত তার পরিচিত শোবিজ জগতের মানুষ আর বিনোদন সাংবাদিকদের সঙ্গে গেট টুগেদারের উদ্দেশ্যেই এই ইফতার মাহফিলের আয়োজন।

চিত্রনায়িকা অঞ্জনা ও চিত্রনায়ক সাইমন ছিলেন ইফতার মাহফিলে

রাজধানী ঢাকার বেইলী রোডের ফানডিশ রেস্টুরেন্টে আয়োজিত এই ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রখ্যাত আলোকচিত্রী ও মডেল ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ, চিত্রতারকা অঞ্জনা, ওমর সানী, রঞ্জিতা, সাইমন সাদিক, শাহনূর, আন্না, অধরা খান, কণ্ঠশিল্পী আলম আরা মিনু, এসডি রুবেল, রাত্রি চৌধূরী, ইলিয়াস, মারলিন, আতিক ডালিম, শিহাব খান, রবিন আহমেদ, সঙ্গীত পরিচালক রিপন খান, ইথুন বাবু, মডেল অন্তু করিম, কোয়েনা, তানিশা, আবির খান, রাইনা মাহমুদ, কোরিওগ্রাফার ওয়ালী সুজন, স্বপ্ন, নাট্য পরিচালক মেজবাহ সিকদার, নাট্যাভিনেতা সাগর সিদ্দিকী, ব্যবসায়ী রাসেল মাহমুদ, কাজী সোহাগ, নাট্যাভিনেত্রী পারভেজ আক্তার, পাক্ষিক বিনোদন বিচিত্রা সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান, সিনিয়র বিনোদন সাংবাদিক তুষার আদিত্য, মনিরুল ইসলাম, আবু সুফিয়ান, গীতিকার সাংবাদিক অনুরূপ আইচ সহ আরও বিনোদন সাংবাদিক।

ইফতার মাহফিলে অতিথিদের দেখভাল করেন স্টাইল পার্ক – এর কর্ণধার আনিসুজ্জামান আনিস

ইফতার, রাতের খাবার এবং শিল্পী সাংবাদিকদের অন্তরঙ্গ আড্ডায় ইফতার মাহফিল দারুন জমে উঠেছিল। শোবিজ তারকা আর সাংবাদিকদের দারুন এক মিলনমেলায় পরিণত হয়ে উঠেছিল। এমন একটি তারকাবহুল ইফতার মাহফিল আয়োজনের কারণ হিসেবে আনিসুজ্জামান আনিস বলেন, আমন্ত্রিত অতিথিরা সবাই আমার পুরোনো বন্ধু শুভাকাঙ্খী। আমেরিকা থেকে ফেরার পরই আমি পরিকল্পনা করি সবার সঙ্গে একটি গেট টুগেদার করার। মূলত এই কারণেই ইফতার মাহফিলের আয়োজন করা। সবার সঙ্গে দেখা হওয়ায় সত্যিই আমি অনেক আনন্দিত। ইচ্ছে আছে সবাইকে নিয়ে মাঝে মধ্যেই এমন গেট টুগেদার পার্টির আয়োজন করার।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন খ্যাতিমান মডেল ফটোগ্রাফার চঞ্চল মাহমুদ

আনিসুজ্জামান আনিস আরও জানান, তিনি এক বছরের বেশি সময় আমেরিকায় অবস্থান করলেও তার ফ্যাশন হাউজ স্টাইল পার্ক এর কার্যক্রম নিয়মিত ছিল। দেশে ফেরার পর আসন্ন ঈদের জন্যে তিনি শাড়ি, থ্রিপিস, শার্ট, পাঞ্জাবি, টিশার্ট সহ অনেক বাহারি ডিজাইনের পোশাক ডিজাইন করেছেন। তার বিশ্বাস তার ডিজাইন করা এসব এক্সক্লুসিভ পোশাক ফ্যাশন পিয়াসীদের মন কাড়তে সক্ষম হবে।