স্বস্তিতে রিয়াল মাদ্রিদ!

কোপা দেল রের প্রথম লেগে মেলিয়াকে ৪-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। ১ টি করে গোল করেন বেঞ্জেমা, আসেনসিও,অড্রিওজোলা,ও ক্রিস্তো।

এল ক্লাসিকোতে বার্সালোনার কাছে ৫-১ গোলে লজ্জাজনক হারের জন্যে বহিষ্কার হয়েছেন কোচ হুলেন লোপেতেগুইও। তার অবর্তমানে রিয়াল মাদ্রিদের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব কাঁধে এসেছে রিয়ালের দ্বিতীয় দল কাস্তিয়ার কোচ সান্তিয়াগো সোলারির।

দায়িত্ব নেওয়ার পর প্রথম ম্যাচেই বড় জয় পেয়েছেন তিনি। ম্যাচের শুরুতে আক্রমণভাগ সাজিয়ে বসেন আসেনসিও ও বেঞ্জেমারা। সার্জিও রামোসও ছিলেন এই ম্যাচে।

ম্যাচের প্রথম গোলটি আসে বেঞ্জেমার পা থেকে। ডি বক্সের ভিতর থেকে মাটি কামরানো ক্রসে আনমার্ক অবস্হায় বেঞ্জেমার ডান পায়ের শটে সেটিকে গোলে পরিনিত করেন। এরপর গোল করার আরো সুযোগ হয়েছিল। প্রথম হাফের শেষ মুহুর্তে ভিনিয়াস এসিস্টে গোল করে স্কোর দ্বিগুণ করেন মার্কো আসেনসিও।

মুলত ইঞ্জুরি এড়াতে দ্বিতীয় হাফে রামোস বেঞ্জেমাকে মাঠে নামাইনি কোচ সোলারি। তবুও থেমে থাকেনি রিয়ালের জয় রথ। ম্যাচের ৭৯ মিনিটে রিয়ালের হয়ে ৩য় গোলটি করেন অড্রিওজোলা। এটিতে দ্বিতীয় এসিস্ট করেন ভিনিয়াস।

৭ হাজার  দর্শক ধারনক্ষমতা পুরো স্টেডিয়ামে সবাইকে স্তব্ধ করে ৯২ মিনিটে শেষ গোল করেন ক্রিস্তো। ৪-০ গোলে বড় জয়ে রিয়াল মাদ্রিদ বেশ স্বস্তিতেই আছে।

মতামত দিন