হঠাৎ বিয়ে বাড়িতে রণবীর, ভাইরাল ভিডিও

হঠাৎ বিয়ে বাড়িতে রণবীর, ভাইরাল ভিডিও

বলিউডের সবচেয়ে বিন্দাস, এনার্জেটিক হিরো নামে পরিচিত রণবীর সিং ৷ লুটেরা থেকে বেফিকরে, দিল ধাড়াকনে দো থেকে গুন্ডে, গোলিও কি রাসলীলা রামলীলা, বাজিরাও মাস্তানি কিংবা পদ্মাবত। প্রতিটি ছবিতেই যেন নিজেকে ছাড়িয়ে যাওয়ার যুদ্ধে নামেন এই তারকা।

সম্প্রতি ‘সিম্বা’র প্রমোশন নিয়ে ব্যস্ত রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীরের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। ছবির প্রমোশনের সময় রণবীর যা করলেন, তা দেখলে অবাক হয়ে যাবেন আপনিও।

ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বিয়ে বাড়িতে আচমকাই ঢুকে পড়েছেন রণবীর সিং। ‘সিম্বা’র প্রমোশন যেখানে করছিলেন, তার পাশেই ছিল ওই বিয়ে বাড়ি। যা আঁচ করতে পেরে, বিয়ে বাড়ির লোহার গেট ডিঙিয়ে সেখানে ঢুকে পড়েন এবং নবদম্পতিকে শুভেচ্ছা জানান।

যা দেখে সেখানে হাজির প্রত্যেকে অবাক হয়ে যান। কিন্তু, সাধারণ মানুষের মধ্যে হাজির হয়েও কোনও তারকাসুলভ আচরণ করেননি তিনি। উল্টো, সবার সঙ্গে হাত মিলিয়ে, নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়ে সেখান থেকে বিদায় নেন তিনি।

এরপরই রণবীর সিংকে সেখানে দেখে তার সঙ্গে ছবি তোলার জন্য হুলুস্থুল পড়ে যায়। আর তখনও রণবীর কাউকে ফিরিয়ে দেননি। সবার আবদার মিটিয়ে ভক্তদের সঙ্গে ছবি তুলে তবেই সেখান থেকে বিদায় নেন তিনি।

রণবীর সিং-এর এই ভিডিও প্রকাশ্যে আসার পর পরই তা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।