হরর সিনেমায় মেঘলা মুক্তা

বাংলাদেশের মডেল ও অভিনেত্রী মেঘলা মুক্তা। দেশের সীমানা পেরিয়ে কাজ করছেন ভারতের তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে। গেল ফেব্রুয়ারিতে শিবা গণেশ পরিচালিত ‘সাকালাকালা ভাল্লাভুডু’ সিনেমার মাধ্যমে সেখানে অভিষিক্ত হন মেঘলা। সম্প্রতি নতুন খবর জানালেন এই তরুণী অভিনেত্রী। হরর সিনেমায় অভিনয় করছেন তিনি। এটি আরেকটি তেলেগু সিনেমা যার নাম ‘ইয়্যারা চ্যারা’।

এই প্রতিবেদককে মেঘলা বলেন, এটি একটি হরর ছবি। এখানে একটি বাচ্চা মেইন লিড করছে। এই মুভিতে একটি বিশেষ ক্যারেক্টার করছি আমি। আমার বিপরীতে আছেন জনপ্রিয় তামিল নায়ক শ্রীকান্ত।

তিনি আরো বলেন, আমি যখন স্ক্রীপ্টটি পড়েছি তখন দেখেছি আমার ক্যারেক্টারটি একটি স্ট্রং ক্যারেক্টার। আমি আর শ্রীকান্ত একই ধরনের ক্যারেক্টার করছি, আমি তার ওয়াইফের রোলটা প্লে করছি। পুরো ঘটনাটাই দেখা যায় আমাদেরকে কেন্দ্র করে।

মেঘলা শুটিং নিয়ে বলেন, আমার যে শুটিং ছিল তা আমি শেষ করেছি। আরো কিছু প্যাচ ওয়ার্ক আছে, ৫ দিন থেকে ১ সপ্তাহের মতো একটি লট আছে; সেটা শেষ করার জন্য তিন-চার দিনের মধ্যে আমি চলে যাচ্ছি।

মেঘলা আরো জানালেন তিনি বাংলাদেশে এসেছেন মূলত মায়ের সাথে ঈদ করার জন্য। ভারত গিয়ে তিনি আরেকটি নতুন সিনেমার ঘোষণা দিতে পারেন বলেও আভাস দেন।

উল্লেখ্য, ‘ইয়্যারা স্যারা’ সিনেমাটি পরিচালনা করছেন সুমন। শ্রী সুমন ভেনকাটাডরি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটি নির্মিত হচ্ছে।