No icon

শোবিজে ফিরছেন সোহানী

চলতি বছরের শুরুর দিকে অস্ট্রেলিয়ায় গিয়েছেন মডেল ও অভিনেত্রী সোহানী ইসরাত। সেখানেই থিতু হচ্ছেন তিনি। এবার জানালেন ফের শোবিজে সরব হচ্ছেন তিনি। একটি পাঞ্জাবি গানের মডেল হয়েছেন লাস্যময়ী সোহানী। যা সপ্তাহ দুয়েকের মধ্যে প্রকাশ পাবে।

সোহানী এ প্রতিবেদককে বলেন, কিছুদিন আগে ইন্ডিয়ান একটি টিমের সাথে কাজ করলাম। তাদের পাঞ্জাবি একটি মিউজিক ভিডিওর কাজ। শুরুতে তারা বুঝতে পারেনি আমি আর্টিস্ট। অনলাইনে আমার কাজ দেখার পর তারা আমাকে নিয়ে কাজ করেছে।

'ভাসদে' শীর্ষক পাঞ্জাবী গানটি গেয়েছেন ইন্দরমিত। গানে সোহানীর সাথে মডেল হয়েছেন রঘু ভার্মা। 

সোহানী জানালেন তিনি সামনে শ্রীলঙ্কান ইউনিটের সাথেও কাজ করবেন। তিনি এ বিষয়ে বলেন, শ্রীলঙ্কান একটি টিমের সাথে কাজের কথা চলছে। সেটিও একটি মিউজিক ভিডিওর কাজ।

এদিকে সোহানী জানালেন বাংলাদেশের কাজও তিনি করবেন। তবে অস্ট্রেলিয়ায় বসে। তার ভাষ্যে, আমার সাথে বাংলাদেশের কয়েকজন পরিচালকের সাথে কথা হয়েছে। ওয়েব সিরিজের অফারও পেয়েছি। আগামীতে যেসব প্রজেক্ট অস্ট্রেলিয়াতে হবে সেগুলোয় যুক্ত হতে পারি। বর্তমানে অস্ট্রেলিয়ার ক্যানবেরায় পরিবারের সাথে বসবাস করছেন সোহানী। তিনি সেখানে পড়াশোনাও করছেন। আপাতত বাংলাদেশে ফেরার সম্ভাবনা না থাকলেও কাজের প্রয়োজনে তিনি বাংলাদেশে আসতে পারেন।

উল্লেখ্য, সোহানী সর্বশেষ মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। 

Comment As:

Comment (0)