No icon

পাঞ্জাবি মিউজিক ভিডিওতে সোহানীর ব্যস্ততা

চলতি বছরের শুরুতেই অস্ট্রেলিয়ায় থিতু হয়েছেন মডেল ও অভিনেত্রী সোহানী ইসরাত। করোনার প্রকোপ ও ব্যক্তিগত ব্যস্ততায় স্বল্প বিরতি শেষে আবার কাজে ফিরেছেন তিনি। গত মাসে কাজ করেছেন একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে। এবার আরেকটি পাঞ্জাবি মিউজিক ভিডিওর কাজ করলেন তিনি। পরপর দুটি পাঞ্জাবি ইউনিটের সাথে কাজের পর জানালেন সামনে আরেকটি পাঞ্জাবি ইউনিটের সাথে কাজের কথা চলছে।

সোহানী তার অভিজ্ঞতা ভাগাভাগি করে বলেন, এখানে কাজ করে ভালো অভিজ্ঞতা হয়েছে। তারা প্রচুর মিটিং করে একটি কাজ শুরু করার আগে। যার ফলে কাজ করতে গিয়ে অযথা সময় নষ্ট হয় না। কাজ করে আরাম পাওয়া যায়।

এদিকে নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে সোহানী বলেন, যুবরাজ মান 'ইওর সিটি' শীর্ষক গানটি গেয়েছেন। ক্যানবেরাতে শুটিং হয়েছে। মিউজিক ভিডিও পরিচালনা করেন আর্শদ্বীপ। শীঘ্রই মিউজিক ভিডিওটি প্রকাশ হবে।

পাঞ্জাবি ইন্ডাস্ট্রিতে কাজ প্রসঙ্গে তিনি বলেন, ভিউর সাথে সাথে ওখানকার দর্শক আমাকে চিনতে পারছে। আস্তে আস্তে ওখানেও একটা পরিচিতি গড়ে উঠছে।

উল্লেখ্য, ২০১৬ সালে 'ভয়' নাটকের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন সোহানী। তাকে এসএম সালাহউদ্দিনের 'মায়া মসনদ' ধারাবাহিকে দেখা যায়। এরপর বেশ কিছু খন্ড নাটকেও কাজ করেন তিনি। মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, মাবরূর রশিদ বান্নাহ, ইমরাউল রাফাত প্রমুখের সাথে খন্ড নাটকে কাজ করেছেন।  কনা, বেলাল খান, আকাশ সেন, সাব্বির নাসির, তানজিব সারওয়ার প্রমুখের মিউজিক ভিডিওর মডেলও হয়েছেন সোহানী।  বাংলালিংক, ভিশন ইলেক্ট্রনিক্স, আর এফ এল, প্রান, ফিজ-আপ, প্রিন্স সাইকেল, উৎসব বিডি, রিগ্যাল ফার্নিচার, এন-পলি প্লাস্টিক, মোজো, ফুয়াং,পুমা,হুয়াই এর বিজ্ঞাপনে কাজ করেছেন সোহানী। এ ছাড়াও ফড়িং, চন্দ্রবিন্দু, ঢাকাইয়া শাড়ি, দা পারপেল,ইলিগেন্স, ব্লু-ড্রিমস ও বিভিন্ন ফ্যাশন হাউসের মডেল হিসেবে দেখা গেছে তাকে। আনন্দ ভুবন ম্যাগাজিনের নিয়মিত মডেল ছিলেন তিনি। সর্বশেষ মিস ইউনিভার্স বাংলাদেশে অংশগ্রহণ করেন সোহানী। সেখানে বেস্ট স্কিন অ্যাওয়ার্ড পান তিনি। নাগরিক টেলিভিশনের ফেস অব বাংলাদেশের সেরা দশে ছিলেন তিনি।

Comment As:

Comment (0)