No icon

সমুদ্রের ধারে জন্মদিন কাটাচ্ছি : সঞ্চিতা

মডেল ও অভিনেত্রী সঞ্চিতা দত্ত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৭) এর দ্বিতীয় রানার আপ সঞ্চিতার আজ (২৮ সেপ্টেম্বর) জন্মদিন। পরিবার ও বন্ধুদের সাথে কক্সবাজারে সঞ্চিতা কাটাচ্ছেন তার বিশেষ এ দিন।

পরিবার ও বন্ধুদের নিয়ে প্রথম প্রহরে জন্মদিন উদযাপন করেছেন সঞ্চিতা। তিনি বলেন, কক্সবাজারে ওয়েব সিরিজের শুটিং করেছি। সবাই চলে গেলেও আমি রয়ে গেছি। পরিবারের সদস্যদের নিয়ে এসেছি। তাদের নিয়ে জন্মদিন পালন করছি সমুদ্রের ধারে। ভীষণ ভালো লাগছে। রাতে এক দফা উৎসব হয়ে গেছে। আজ আবার হবে।

জন্মদিনে শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় ভাসছেন সঞ্চিতা। বললেন, রাত থেকেই সবাই আমাকে শুভেচ্ছা জানাচ্ছে। আমি মনে করি এটাই অর্জন। মানুষজন আমাকে ভালোবেসে শুভেচ্ছা জানাচ্ছে।

এদিকে সঞ্চিতার কাছে প্রতিটি জন্মদিনই বিশেষ। তিনি বলেন, ছোটবেলা থেকেই জন্মদিন মানে বিশেষ কিছু। গ্রামের জন্মদিনগুলো মজার ছিলো। সাধারণত গ্রামে জন্মদিন পালন করা হয় না। তাই একজন আয়োজন করলে সবাই আনন্দ পায়। শুভেচ্ছা জানায়। আমার জন্মদিনগুলোও তাই মজার ছিলো। এখনও জন্মদিন আনন্দে কাটে।

তিনি জন্মদিনের স্মৃতি হাতড়ে বলেন, একবার জন্মদিনের সময় বৃষ্টি হচ্ছিলো। আমি অপেক্ষা করছি কখন বাবা আসবে। আসার সময় বাবা জামা নিয়ে আসার কথা। বাবার দেরী দেখে মন খারাপ হয়ে গেল। পরে বাবা জামা নিয়ে এলে সেই জামা পরে জন্মদিন পালন করেছি।

প্রসঙ্গত, সঞ্চিতা ইতোমধ্যে শেষ করেছেন বন্ধন বিশ্বাসের ওয়েব সিরিজ ‘জাল’, মিজানুর রহমান মিজানের ‘প্রেম’ ও শেখ সেলিমের ‘স্পেশাল সেভেন’। বাপ্পি খানের ওয়েব ফিল্ম ‘সৌলমেট’ এর কাজ কিছুটা বাকি। আরটিভিতে চলছে ধারাবাহিক ‘চিটিং মাস্টার’। সামনে আরও কিছু কাজে যুক্ত হতে পারেন বলে আভাস দিলেন তিনি।

Comment As:

Comment (0)