No icon

আলোচনায় মৌটুসির 'আড়াই মন স্বপ্ন'

গত ১৭ অক্টোবর দেশের ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে প্রকাশ পেয়েছে 'বাঘ বন্দি সিংহ বন্দি' সিরিজের ওয়েব ফিল্ম 'আড়াই মন স্বপ্ন'। আবু শাহেদ ইমন পরিচালিত এ ফিকশনের মাধ্যমে পর্দায় ফিরলেন অভিনেত্রী মৌটুসি বিশ্বাস। করোনাকালে তিনি প্রচার চলতি ধারাবাহিক বাদে এই কাজটি করেন। ওয়েব ফিল্মটি নিয়ে নেটিজেনদের মাঝে সাড়া পড়েছে। তারা নিজেদের অভিব্যক্তি তুলে ধরছেন ফেসবুকে।

মৌটুসি বলেন, গৎবাঁধা কাজ করে হাঁপিয়ে উঠেছিলাম। এই কাজটি করে বেশ তৃপ্তি পেয়েছি। গোছানো ইউনিট ছিলো। এ ধরনের ব্যতিক্রমি কাজ করতে পারলে অভিনয়শিল্পী হিসেবে স্বার্থক মনে হয়। 'জালালের গল্প'র পর এটি ইমনের দারুণ একটি কাজ।

'আড়াই মন স্বপ্ন' ওয়েব ফিল্মে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রওনক হাসান প্রমুখ। এ ওয়েব ফিল্মে করোনাকালে একটি নিম্নবিত্ত পরিবারের সংগ্রাম তুলে ধরা হয়েছে।

মৌটুসি শুটিংকালীন অভিজ্ঞতা তুলে ধরে বলেন, আমরা প্রতিটি দৃশ্যের আগে একাধিকবার রিহার্সেল করেছি। বাবু ভাই কেন্দ্রীয় চরিত্রে দারুণ অভিনয় করেছেন। নিখুঁতভাবে কাজটি ফুটিয়ে তোলার জন্য আমরা অনেক পরিশ্রম করেছি।

উল্লেখ্য, দেশের পাঁচ গুণী নির্মাতার পাঁচটি ওয়েব ফিল্ম দিয়ে সাজানো হয়েছে 'বাঘ বন্দি সিংহ বন্দি' সিরিজ। এ সিরিজের অন্য নির্মাতারা হলেন গিয়াস উদ্দিন সেলিম, অনিমেষ আইচ, নুরূল আলম আতিক ও অমিতাভ রেজা চৌধুরী।

Comment As:

Comment (0)