No icon

দেশজুড়ে পরীর আহবান

এ সময়ের ক্রেজ লাস্যময়ী নায়িকা পরীমনির আহবানে ছেয়ে গেছে সারা দেশ। জনপ্রিয় ব্র্যান্ড ফেয়ার এন্ড লাভলীর বড় বড় বিল বোর্ডে দেখা মিলছে তার। নিজের ফেসবুকে তেমন কিছু ছবি শেয়ার করেছেন তিনি।

গেল ১৯ নভেম্বর তিনি ফেসবুকে লিখেছিলেন, 'জীবনের প্রথম বেতন থেকে তুমি শুধু অর্থই না, অর্জন করবে সম্মান। প্রথম বেতনের এই পথচলায় নারীদের অগ্রযাত্রায় কাজ করছে ফেয়ার অ্যান্ড লাভলী ক্যারিয়ার ফাউন্ডেশন।তুমিও নাও তোমার প্রথম বেতন অর্জনের পদক্ষেপ।'

এরপর ২০ নভেম্বর আরেকটি পোস্টে লিখেন, ‘গুড মর্নিং গার্লস। তোমাদের সকলের জন্যে প্রত্যেকটা দিন হোক সুন্দর! ঠিক তোমার নিজের মত! কারণ তুমিই সুন্দর ! তুমিই সৌন্দর্য! সৌন্দর্যের সংজ্ঞাই হোক তোমার আত্মবিশ্বাস। আর একটি #না হোক তোমার সচেতনতা’

এমন সচেতনতামূলক পোস্টের কারণ পরী ফেয়ার এন্ড লাভলীর শুভেচ্ছা দূত। ২০১৮ সালে চুক্তিবদ্ধ হন তিনি। চুক্তি অনুযায়ী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এ পণ্যের বিজ্ঞাপনসহ সমাজসেবামূলক কাজে অংশ নিতে দেখা যাবে তাকে।

উল্লেখ্য, আসছে ডিসেম্বরে মুক্তি পেতে যাচ্ছে পরীমনি ও সিয়াম অভিনীত 'বিশ্বসুন্দরী'। রুম্মান রশিদ খানের লেখা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় নির্মিত ছবিটির পোস্টারে প্রশংসিত হয়েছেন পরী।

Comment As:

Comment (0)