No icon

মিসেস ওয়ার্ল্ড'র অ্যাম্বাসেডর অবনী

গত ৭ ডিসেম্বর আমেরিকার লাস ভেগাসে অনুষ্ঠিত মিসেস ওয়ার্ল্ডে প্রথমবারের মতো অংশ নিয়ে অ্যাম্বাসেডর অ্যাওয়ার্ড জিতেছেন মিসেস ওয়ার্ল্ড বাংলাদেশ মুনজারিন অবনী। অবনীকে দিয়েই এমন অ্যাওয়ার্ডের প্রচলন শুরু হলো। 

অবনী এ প্রসঙ্গে বলেন, আমার ভালো লাগছে অ্যাওয়ার্ডটি পেয়ে। অন্যান্য অ্যাওয়ার্ডের চেয়ে এটির মর্যাদা আলাদা। সোশ্যাল মিডিয়ায় আমার ইমপ্যাক্টসহ বিভিন্ন বিষয় বিবেচনা করে আমাকে এ অ্যাওয়ার্ড দেয়া হয়েছে। ভবিষ্যতে তাদের অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন কাজে অংশ নিবো।

অবনী জানালেন এবার মিসেস ওয়ার্ল্ড খেতাব জিতেছেন শ্রীলঙ্কার ক্যারোলিন জুরি।

  

প্রতিযোগীতায় নিজের অবস্থান সম্পর্কে অবনী বলেন, আমি অনেক পরিশ্রম করেছিলাম এখানে অংশ নেয়ার জন্য। তবে প্রত্যাশিত ফলাফল পাইনি। আমি একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার, বাংলাদেশ থেকে ২২ ঘন্টা ভ্রমণ করে লাস ভেগাসে এসেছি এসব শুনে সকলেই প্রশংসা করেছে। আমাকে শীর্ষ ২০-এ দেখবেন বলে অনেকেই ধারণা করেছিলেন। 

অবনী জানালেন আয়োজকরা মূলত আমেরিকায় যারা বসবাস করেন তাদের বিজয়ী করতে চান। তিনি বলেন, গেল ৪-৫ বছরের ফলাফল দেখলে বোঝা যায় তারাই বিজয়ী হয়েছেন যারা এদেশে বাস করেন। এবার যিনি বিজয়ী হলেন তিনি শ্রীলঙ্কান হলেও বসবাস করছেন আমেরিকায়। আমি বাংলাদেশ থেকে প্রথমবার অংশ নিয়ে প্রশংসিত হলেও এক্ষেত্রে পিছিয়ে গেছি। তাদের কোন অ্যাসাইনমেন্টে আসতে গেলে আমাকে অনেক সময় ধরে ভ্রমণ করতে হবে, যা সবসময় হয়ে উঠবে না। 

উল্লেখ্য, অবনী বর্তমানে আমেরিকা অবস্থান করছেন। তিনি ১৭ তারিখের মধ্যে দেশে ফিরবেন বলে জানিয়েছেন।

Comment As:

Comment (0)