No icon

নিজ গ্রামের সুবিধাবঞ্চিতদের পাশে পপি

করোনাভাইরাস সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। তার আঁচ লেগেছে বাংলাদেশেও। শোবিজ তারকারা যার যার অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন জনগণের প্রতি। জনপ্রিয় চিত্রনায়িকা পপি বর্তমানে অবস্থান করছেন খুলনায় তার গ্রামের বাড়িতে। সেখানে তিনি গ্রামের সুবিধাবঞ্চিতদের মাস্ক, সাবান, স্যানিটাইজার প্রভৃতি বিতরণ করছেন গেল কয়েকদিন ধরে।

পপি এ প্রতিবেদককে বলেন, আমি সাধারণ জনগণকে করোনাভাইরাসের ভয়াবহতা বোঝানোর চেষ্টা করছি। আমরা করোনাভাইরাস বিষয়ক সব খবর পেলেও তারা এসব জানেনা। পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে ধারণাও কম। আমি তাদের বিভিন্ন ভিডিও দেখাচ্ছি। আমার সাধ্যমতো মাস্ক, সাবান, স্যানিটাইজার দিচ্ছি।

পপি আরও জানালেন তিনি এতিমখানায়ও খোঁজ খবর নিচ্ছেন। তিনি বলেন, এতিমখানার বাচ্চাদের সচেতন থাকা জরুরী। তাদের পাশে গিয়ে দাঁড়ানোর চেষ্টা করছি। তাদের কাছে এ ভাইরাসের ভয়াবহতা তুলে ধরছি। কোরআন খতম করিয়েছি সকল বিপদাপদ থেকে রক্ষার জন্য। পরিষ্কার পরিচ্ছন্ন থাকার গুরুত্ব তুলে ধরছি।

সমাজের বিত্তবানদের কাছে পপি আহবান জানিয়ে বলেন, আমরা কয়েকদিন ঘরে বসে কাটিয়ে দিতে পারব। কিন্তু যারা দিন এনে দিন খায় তাদের সংসার কীভাবে চলবে? এ ব্যাপারটি মাথায় রাখতে হবে আমাদের। সকলকে নিয়ে আমাদের বাঁচতে হবে।

প্রসঙ্গত, পপি দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত নিজের এলাকায় থাকবেন বলে জানিয়েছেন।

 

Comment As:

Comment (0)