No icon

ঐশ্বরিয়ার মুক্তি না পাওয়া ছবির ভিডিও ভাইরাল

সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রায় বচ্চন ১৯৯৭ সালে ‘রাধেশাম সিতারাম’ শীর্ষক একটি ছবিতে কাজ করেন। ছবিটি কখনো মুক্তি পায়নি। সে ছবির একটি শুটিং দৃশ্য সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। নাচের সে শুটিং দৃশ্যে ঐশ্বরিয়াকে কোন একটি গানের তালে নাচের মুদ্রা ঠিক করতে দেখা যায়।

এ দৃশ্য দেখে ঐশ্বরিয়ার রূপে নতুন করে মজেছেন নেটিজেনরা। তারা একবাক্যে বলছেন ঐশ্বরিয়াই বিশ্বের সবচেয়ে সুন্দরী নারী।

বেগুনী লেহেঙ্গা ও ভারি গয়নায় তরুণী ঐশ্বরিয়াকে অনিন্দ্য সুন্দরী লাগছিল তা অস্বীকারের উপায় নেই। নেটিজেনদের চোখ যেন সরতেই চাইছে না।

ঐশ্বরিয়ার অপ্রকাশিত সিনেমার শুটিং দৃশ্য

‘রাধেশাম সিতারাম’ ছবিতে ঐশ্বরিয়ার পাশাপাশি অভিনয় করেন সুনিল শেঠী, পরেশ রাওয়াল ও ফরিদা জালাল। ছবিটি নির্মাণ করেন আনিস বাজমি। তিনি গেল বছর ছবিটির একটি পুরনো স্থিরচিত্র প্রকাশ করেন। তার ভাষ্যে, চমৎকার একটি ছবি বানিয়েছিলাম। নায়ক – নায়িকা উভয়ের দ্বৈত চরিত্র ছিল। ছবিটি মুক্তি পেলে দর্শকের ভালো লাগতো।

উল্লেখ্য, ঐশ্বরিয়া বর্তমানে স্বামী অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে নিয়ে মুম্বাইতে আছেন। করোনার ঘরবন্দি দিন পরিবারের সাথেই কাটছে তার। তাকে সর্বশেষ দেখা গেছে অনিল কাপুর ও রাজকুমার রাও অভিনীত ‘ফ্যানি খান’ ছবিতে। তাকে আগামীতে মনি রত্নমের ছবিতে দেখা যাবে। যার ‘ইরুভার’ ছবি দিয়েই বড়পর্দায় অভিষিক্ত হন ঐশ্বরিয়া।

Comment As:

Comment (0)