No icon

অপূর্ব - নাজিয়ার বিচ্ছেদ প্রসঙ্গে

নিজের অবস্থান খোলাসা করলেন তানজিন তিশা

গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমের সূত্রে জানা যায় জনপ্রিয় তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও নাজিয়া হাসান অদিতির বিচ্ছেদ হয়ে গেছে। শুরু হয় নানা গুঞ্জন। কিছু সংবাদ মাধ্যমে বিচ্ছেদের জন্য দায়ী করা হয় জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশাকে। শুরুতে চুপ থাকলেও তানজিন তিশা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অবস্থান খোলাসা করেন। 

তানজিন তিশা গুজব নিয়ে বলেন, আমি সাধারণত গুজবে সাড়া দিই না তবে আজ আমি অনুভব করছি যে কয়েকটি অনলাইন সংবাদপত্রে প্রকাশিত চলমান গসিপ বন্ধ করা উচিত। দয়া করে আমার নাম টি ব্যাবহার করবেন না এতে আমার সহ শিল্পী এবং তার পরিবার এর চলমান পরিস্তিতি আরো খারাপ হবে। আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে কেউ আমার খ্যাতি কুখ্যাতে ইচ্ছাকৃতভাবে এটি তৈরি করছে।

তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, দয়া করে এমন খবরে বিশ্বাস করবেন না যার কোনও সত্যতা নেই। আমি আপনাদের সকলকে অনুরোধ করছি যেন এই নকল গুজব আর ভাগ না করে এবং ছড়িয়ে না দেয় কারণ ভুয়া খবর ছড়িয়ে দেওয়াও একটি সাইবার অপরাধ। 

সবশেষে গণমাধ্যমকর্মীদের উদ্দেশ্যে তানজিন তিশা বলেন, অনুরোধ করছি আপনাকে এই ধরনের ভিত্তিহীন গল্পে আমার নাম উল্লেখ না করা। যারা এই কাজটি চালিয়ে যাবেন তাদের আমার শেষ থেকেই আইনী ব্যবস্থা গ্রহণ করতে হবে।

প্রসঙ্গত, এর আগে অপূর্ব ও নাজিয়া বিচ্ছেদ নিয়ে তাদের বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরেন। 

Comment As:

Comment (0)