No icon

পরিবারের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নেই : দোলন দে

চলতি সময়ের সুশ্রী অভিনেত্রী দোলন দে। আজ ২ জুন তার জন্মদিন। গতবার শুটিংয়ে থাকলেও এ বছরের জন্মদিন কাটছে বাসায়। বিশেষ কোন আয়োজন নেই দোলনের। তবে বাবা – মা’কে তাদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে ভালোবাসেন দোলন। আজও তাই করছেন। ঘরোয়া আয়োজনে কেটেছেন কেক।

জন্মদিন প্রসঙ্গে দোলন বলেন, স্বাভাবিক সময় হলে হয়তো শুটিংয়ের ব্যস্ততায় জন্মদিন কেটে যেতো। গতবছরও শুটিংয়ে ছিলাম জন্মদিনের দিন। এবার পুরো চিত্রই আলাদা।

দোলন বলেন, দিনটি সাধারণ দিনের মতোই কাটছে। তবে বাবা – মা’র জন্য তাদের পছন্দের খাবার রান্না করেছি। তারা সবাইকে নিয়ে খাওয়া দাওয়া করে এটাতে অন্যরকম শান্তি পাই। পৃথিবীতে পরিবারের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু হয় না।

ছোটবেলার জন্মদিন কেমন কাটতো জানতে চাইলে দোলন বলেন, ছোটবেলায় বেশ ঘটা করে জন্মদিন পালন করা হতো। কারণ আমি পরিবারের একমাত্র সন্তান। বড় হবার পর আর তা করা হয় না। আমারও ভালো লাগে না। বরং রান্না করে বাবা – মা’কে খাইয়ে, ঘরোয়াভাবে জন্মদিন কেটে যায়। বাবা কেক নিয়ে আসেন, তাই কাটি। এবারই তাই হয়েছে। 

দোলন জানালেন শুভেচ্ছা পাচ্ছেন প্রচুর। তিনি বলেন, গতকাল রাত থেকে পরিবার, বন্ধু, সহকর্মী, দর্শক ও ভক্তদের শুভেচ্ছা পাচ্ছি। ইনবক্সে, টেক্সটে, ফোন কলে শুভেচ্ছা জানাচ্ছেন শুভাকাঙ্খীরা। খুব ভালো লাগে সবার ভালোবাসা পেয়ে।

দেশের এ পরিস্থিতিতে জন্মদিনে দর্শকের প্রতি দোলনের চাওয়া সামান্য। তিনি সকলের মঙ্গল প্রার্থনা করে বলেন, এমন পরিস্থিতিতে এখনও ভালো আছি, সুস্থ আছি এই বা কম কিসের! ঈশ্বর সকলের মঙ্গল করুক এটাই চাওয়া।

তিনি আরও বলেন, এমন একটা পরিস্থিতির শিকার হবো কেউ কখনও ভাবিনি। অনেক কিছুই আমাদের কাছে নতুন। আমরা জানিনা কখন আবার সবকিছু স্বাভাবিক হবে। তাই সচেতন থেকে নিজের প্রতি খেয়াল রেখে যেভাবে সুস্থ থাকা যায় সেভাবে কাজ করবো। একটু সচেতনতা পরিবারকে সুস্থ রাখতে সহায়তা করবে। সবাই ভালো থাকবেন, আমার জন্য দোয়া করবেন।

এদিকে গতকাল থেকে নাটকের শুটিং শুরু হয়েছে। দোলন আপাতত শুটিং করছেন না। তিনি আরও কিছুদিন পরিস্থিতি দেখতে চান। যখন মনে করবেন তার পক্ষে সহজে কাজ করা সম্ভব তখন করবেন।

উল্লেখ্য, দোলন দে ২০১২ সালে ভিট – চ্যানেল আই টপ মডেল প্রতিযোগীতার মাধ্যমে মিডিয়ায় পা রাখেন। রংপুরের মেয়ে দোলন দে কাজ করেছেন বিজ্ঞাপন, নাটক ও মিউজিক ভিডিওতে। ঈদেও দোলন দে অভিনীত নাটক প্রচারিত হয়েছে।

 

Comment As:

Comment (0)