No icon

শিরিন শিলার জন্মদিনে তিন বন্ধুর সারপ্রাইজ

চলতি প্রজন্মের মিষ্টি হাসির চিত্রনায়িকা শিরিন শিলা। আজকের দিনে (২৫ জুন) নারায়নগঞ্জের রূপগঞ্জে জন্মেছিলেন তিনি। প্রতিবছর জন্মদিনে কাছের মানুষদের নিয়ে আয়োজন করেন তিনি। করোনার জন্য এ বছর তা হচ্ছে না। তাই বলে মানুষের ভালোবাসা কম পাচ্ছেন না শিলা। রাত থেকেই বন্ধু, ভক্তদের শুভেচ্ছা ও উপহার পাচ্ছেন বলে জানালেন লাস্যময়ী এ নায়িকা। তবে রাত বারটার পর চলচ্চিত্রের তিন বন্ধু আঁচল আঁখি, বিপাশা কবির ও নাদিমের দেয়া সারপ্রাইজে মুগ্ধ হয়েছেন তিনি। শিলার জন্য তারা নিয়ে এসেছিলেন রকমারি ডিজাইনের কেক।

শিরিন শিলা এ প্রতিবেদককে বলেন, আমি প্রতিবার জন্মদিনে অনুষ্ঠান আয়োজন করি। এ বছরও ইচ্ছে ছিলো কিন্তু করোনা মহামারিতে তা করতে পারিনি। তার মধ্যেও যারা আমাকে ভালোবাসেন তারা শুভেচ্ছা জানাচ্ছেন রাত থেকেই। আমার চলচ্চিত্রের তিন বন্ধু আঁচল, বিপাশা ও নাদিম রাতেই আমাকে শুভেচ্ছা জানাতে বাসায় চলে আসে। তাদের হাতে ছিলো কেক। আমি ভাবতেই পারিনি এমন পরিস্থিতিতে তারা বন্ধুর জন্য এতকিছু করতে পারে। যদিও তাদের সাথে আমার এর আগেই কথা হয়েছিলো। তখনও আঁচ করতে পারিনি তারা এ কাজ করবে। তাদের সাথে অনেক মজা করেছি। আড্ডা দিয়েছি।

জন্মদিনে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন তিনি। শিলা বলেন, বর্তমান পরিস্থিতিতে সবাই সাধ্যমতো সচেতন থাকবেন। প্রয়োজনের ছাড়া বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। আপনাদের জন্যই আমি শিরিন শিলা। আমার জন্য দোয়া করবেন। যেন ভালো ভালো কাজ করে আপনাদের ভালোবাসা পেতে পারি।

এদিকে জন্মদিনে আয়োজন বলতে বাসায় পরিবারের সদস্যদের নিয়ে সন্ধ্যায় কেক কাটবেন শিলা। তখন তার বন্ধুরা আসতে পারেন বলে জানান তিনি।

প্রসঙ্গত, শিরিন শিলা ২০১৪ সালে ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ ছবি দিয়ে ঢালিউডে যাত্রা শুরু করেন। এরপর কয়েকটি ছবিতে অভিনয় করেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে সাদেক সিদ্দিকীর ‘সাহসী যোদ্ধা’ ও মোহাম্মদ আসলামের ‘আমার সিদ্ধান্ত’।

Comment As:

Comment (0)