No icon

জন্মদিন নিয়ে আলাদা উচ্ছ্বাস কাজ করছে না : সুবর্ণা

আজ ২৮ জুন মডেল ও অভিনেত্রী সুবর্ণা সাঈদের জন্মদিন। ঘরবন্দি সময়ে জন্মদিন নিয়ে তার কোন উচ্ছ্বাস নেই। বাসায় ঘরোয়াভাবেই কেটেছে জন্মদিন। ছিলো না বাড়তি কোনো আয়োজন। 

সুবর্ণা বলেন, গতবছর জন্মদিনের সময় আমি পরিবারসহ সিঙ্গাপুর ছিলাম। ওখানে নিজেরা জন্মদিন পালন করেছি। এবার ইচ্ছে ছিলো বন্ধুদের নিয়ে জন্মদিন পালন করবো। কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। 

জন্মদিনে কী করলেন জানতে চাইলে সুবর্ণা বলেন, সকালে ছেলের বানানো কেক কেটেছি। স্বামী ও মেয়ে একটু অসুস্থ থাকায় সতর্কতামূলক ব্যবস্থা হওয়ায় আলাদা থাকছে। তাই তাদের কাছে পাইনি। আর রান্না করেছি নিজের পছন্দের খাবার। কেউ পাশে নেই তাই মনটা খারাপ।

জন্মদিনে সুবর্ণা রাত থেকেই প্রিয়জনদের শুভেচ্ছা পাচ্ছেন। তিনি বলেন, রাত থেকেই আমাকে শুভেচ্ছা জানাচ্ছেন অনেকে। বন্ধুরা বলছে পরিস্থিতি ভালো থাকলে মজা করতো। স্বামী অনলাইন থেকে একটা গিফট কিনে দিয়েছে। দেশের এ পরিস্থিতিতে জন্মদিন নিয়ে আলাদা উচ্ছ্বাস কাজ করছে না।

উল্লেখ্য, সুবর্ণা ক্যারিয়ার শুরু করেন ২০১০ সালে বিজ্ঞাপনের মাধ্যমে। তিনি বিজ্ঞাপনের পাশাপাশি নাটকেও অভিনয় শুরু করেন। তার উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে ডিপ্লোমা, এলিট পেইন্ট, গাজী ট্যাংক, অকটেন মোবাইল, বসুন্ধরা, রবি, প্রথম আলো, ন্যাশনাল ব্যাংক ইত্যাদি। লকডাউনে সামু - রেখা ফিল্মসের ব্যানারে 'আই নো অ্যা ঘোস্ট' শিরোনামের একটি সিরিজ শুরু করেছেন সুবর্ণা। ইতোমধ্যে চারটি পর্ব তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে। 

Comment As:

Comment (0)