No icon

কঙ্গনাকে কটাক্ষ পূজা ভাটের, জবাব দিলেন কঙ্গনা

বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর প্রতিবাদমুখর হয়ে ওঠেন কঙ্গনা রানাওয়াত। তার দাবি ‘স্বজনপোষণ’ নীতিতে চলতে গিয়ে নতুনদের জন্য বলিউড কঠিন করে তুলছে কিছু প্রযোজনা সংস্থা ও ব্যক্তি। যার মধ্যে আছে মহেশ ভাটের প্রযোজনার সংস্থার নামও। এর প্রেক্ষিতে এবার কঙ্গনার বিরুদ্ধে সরব হয়েছেন ভাট কন্যা পূজা ভাট। অবশ্য কঙ্গনাও কড়া ভাষায় দিয়েছেন জবাব।

কঙ্গনাকে মুকেশ ভাটের প্রযোজনা সংস্থা সুযোগ দিয়েছিল মনে করিয়ে দেন পূজা। তিনি বলেন, কঙ্গনা অসাধারণ প্রতিভা। তাকে আবিষ্কার করেন অনুরাগ বসু। তবে ভিশেষ ফিল্মস তার জন্য বিনিয়োগ করেছিল।

পূজা আরও জানান একসময় নতুনদের নিয়ে কাজ করেন বলে তাদের প্রতি অভিযোগ ছোঁড়া হত। এখন বলা হচ্ছে তারাই নাকি স্বজনপোষণ করছেন।

জবাব দিতে কঙ্গনার দেরী হয়নি। তিনি বলেন, আমার প্রতিভা নজরে এসেছিল অনুরাগ বসুর। আর মুকেশ ভাট নতুন শিল্পীদের টাকা দেন না এটা সবাই জানে। এর মানে এই নয় যে তোমার বাবা কাউকে চটি ছুঁড়ে মারার অধিকার পাবেন।

কঙ্গনা জানিয়ে দেন তিনি শুধু ‘গ্যাংস্টার’ নয় ‘পকিরি’ ছবির জন্যও মনোনীত হয়েছিলেন। পাশাপাশি তার বাবা মহেশ ভাটকে কেন সুশান্ত ও রিয়ার সম্পর্ক নিয়ে এত সময় নষ্ট করছেন জিজ্ঞাসা করতে বলেছেন।

Comment As:

Comment (0)