No icon

স্বপ্ন ডট কমের ওভিসিতে শাওনের ভিন্ন সাজ

বাংলাদেশের অন্যতম রিটেইল সুপারশপ ‘স্বপ্ন’-এর অনলাইন কাস্টমার সার্ভিস স্বপ্ন ডট কমের ওভিসি (অনলাইন ভিডিও কমার্শিয়াল)-তে ভুতের বেশে হাজির হতে দেখা যাবে গ্রে অ্যাডভার্টাইজ লিমিটেডের ম্যানেজিং পার্টনার ও কান্ট্রি হেড সৈয়দ গাউসুল আজম শাওনকে।

তিনি নতুন ওভিসিতে কাজের বিষয়ে বলেন, সময়ের অভাবে এখন আর মডেল হিসেবে কাজ করা হয় না। তবে কয়েকটি কারণে কাজটি করা। সেগুলো বলতে গেলে বলতে হবে সল্ট ক্রিয়েটিভের শারমিন সুলতানা সুমির কথা। সুমির সঙ্গে কলিগ হিসেবে অনেকদিন কাজ করেছি। ওর ব্যাপারে এক ধরনের আমার সফট কর্নার আছে। সবমিলে তাই এ কাজের বিষয়টিতে এসে না করতে পারিনি। আর একটা বিষয় হচ্ছে আমরা একটা উদহারণ তৈরি করতে চেষ্টা করেছি অ্যাডভার্টাইজমেন্ট ইন্ডাস্ট্রিতে। সেটা হচ্ছে চাইলেই একজনের কাজ আরেকজন করতে পারি। সবাই সবার সঙ্গে কাজ করলেই মূলত এগিয়ে যাবে এই ইন্ডাস্ট্রি। আর স্বপ্ন ডট কমের ওভিসিতে কাজ করে ভালো লেগেছে। এখানে ভুতের বেশে দেখা যাবে আমাকে। কনসেপ্টটা দারুণ। এই ধরনের ইন্টারেস্টিং কাজ করতেও বেশ ভালো লাগে আমার। এ ধরনের কাজ মাঝে মাঝে হওয়া উচিত।

ওভিসির কনসেপ্ট করেছেন সল্ট ক্রিয়েটিভসের ম্যানেজিং ডিরেক্টর শারমিন সুলতানা সুমি। তিনি বলেন, স্বপ্ন ডট কম সার্ভিসটার কনসেপ্টটা মূলত ছিল যে, এটা চালু আছে এবং সকলে এখানে বেশ স্বাচ্ছন্দ্যের সঙ্গে বাজার করছে। ওটার উপর ফোকাস করেই ওভিসিটা করা। ওই ইনফরমেনশনটা দিতে গিয়েই মূলত ভুতের এই ইন্টারেস্টিং কনসেপ্টটা এখানে আনা। এত চমৎকার সার্ভিসে বাজারের অপশন থাকলে সারা পৃথিবীতে শুধু মানুষরা না ভুতেরাও স্বপ্ন ডট কমে বাজার করে, এমন মজার কনসেপ্ট নিয়ে কাজটি করা। আমরা সল্ট ক্রিয়েটিভস সব সময় চেষ্টা করি নতুন করে সবকিছু দেখার। শাওন ভাইয়ের মত একজন গুণী অভিনেতা একবার বলাতেই রাজি হয়ে কাজ করেছেন। এটা অনেক বড় একটা সম্মানের ব্যাপার ছিল আমাদের সল্ট ক্রিয়েট্ভসের জন্য। বলতে গেলে এটা স্বপ্ন, শাওন ভাই ও সল্ট মিলে ‍পুরো টিমের প্রচেষ্টাই কাজটি হয়েছে। আর লিটল বিট ফিল্মসের আহমেদ হাসান সানি এটি পরিচালনা করেছেন।

Comment As:

Comment (0)