No icon

ঈদে অনুভব মাহবুবের যতো কাজ

চলতি সময়ের ব্যস্ত অভিনেতা অনুভব মাহবুব। এবারের ঈদে কাজ করেছেন একাধিক নাটকে। তার মধ্যে রয়েছে চারটি একক নাটক, দুটো সাত পর্বের ও একটি দশ পর্বের ধারাবাহিক। এ ছাড়া কাজ করেছেন একটি বিনোদনমূলক অনুষ্ঠানেও।

নাটকগুলোয় কাজের অভিজ্ঞতা নিয়ে জানতে চাইলে এ জনপ্রিয় অভিনেতা বলেন, সাগর জাহান ভাইয়া ও বৃন্দাবন দাস এর ১০ পর্বের ধারাবাহিক ‘নসু ভিলেন আসল ভিলেন’ নাটকের শুটিং চলাকালীন ডায়লগগুলো খুব ভালো লাগছে। গুণী অভিনেতাদের সাথে অভিনয় করে অনেক কিছু শেখা যায়। আবার ‘সুন্দরী বাইদানী’ নাটকটি ফোক নাটক। অনেক দিন পর দর্শক সাপের নাটক দেখে খুব মজা পাবে এবং আমারও সাপের সাথে অভিনয় করতে অনেক ভয় লেগেছে।

তিনি যোগ করে বলেন, ‘বুড়ো জামাই’ নাটকটিও ভীষণ রকম মজার। আমি জাহিদ হাসান ভাই এর প্রেমিকাকে বিয়ে করতে চাই, এটা নিয়ে দারুণ মজার দৃশ্য আছে। ‘ব্রেকআপ স্কোয়াড’ নাটকটি সাসপেন্সে ভরপুর। জোভান আর আমার কিছু দৃশ্য করতে গিয়ে হাসি থামাতে পারিনি। পরিচালকসহ সবাই হাসতে গিয়ে কয়েকবার টেক নিতে হয়েছে।

অন্যদিকে ‘আনন্দ সময়’ শিরোনামের একটি বিনোদনমূলক অনুষ্ঠানে চিত্রনায়ক নিরব ও ইমনের সাথে হাজির হবেন অনুভব মাহবুব। তিনি এ অনুষ্ঠানটি নিয়ে বলেন, আমি তাদের বাসায় থাকি। তারা আমাকে বিএফডিসিতে কাজের সুযোগ করে দিবে এ আশায় তাদের সকল কাজ করি। খুব মজা করেছি। দর্শকরা আমাদের এভাবে আগে দেখেননি।

প্রসঙ্গত, অনুভবের ঈদের খণ্ড নাটকগুলো হলো রাফাত মজুমদার রিংকুর ‘ব্রেকআপ স্কোয়াড’, হারুন রুশোর ‘আউট অব দ্য বক্স’, সোহাগ কাজীর ‘অতি চালাকের গলায় দড়ি’ ও ‘হোম কোয়ারেন্টাইন’। ঈদের ধারাবাহিকগুলো হলো সাগর জাহানের ‘নসু ভিলেন আসল ভিলেন’, রোহান রুবেল ও হানিফ খান পরিচালিত ‘বুড়ো জামাই’ এবং ফরিদুল হাসানের ‘সুন্দরী বাইদানী’।

Comment As:

Comment (0)