No icon

হঠাৎ পাওয়া অবসরে রান্নায় মন দিয়েছেন জান্নাত পুষ্প

এ প্রজন্মের কণ্ঠশিল্পী জান্নাত পুষ্প। গত কয়েকদিন ধরেই বাসায় অবস্থান করছেন। করোনাভাইরাস সচেতনতায় তিনি সকল কাজ স্থগিত করেছেন। নিজের মতো করে সময় কাটাচ্ছেন সুন্দরী এ কণ্ঠশিল্পী । রান্না করছেন নানান পদ।

জান্নাত পুষ্প এ প্রতিবেদকের সাথে আলাপকালে বলেন, অবসর সময়ে রান্না ঝালিয়ে নিচ্ছি। প্রথমদিন মাংস, আইড় মাছ রান্না করলাম। অন্য সময় কাজের চাপে রান্না ঘরে ঢোকার সুযোগ কম হয়। এখন নিয়মিতই টুকটাক রান্না করছি।

তিনি আরও বলেন, আমার বাসায় শরীরচর্চার ব্যবস্থা আছে। সেখানে ফিট থাকার জন্য ব্যায়াম করছি। আর খবর দেখছি প্রচুর। বর্তমান পরিস্থিতি নিয়ে সজাগ থাকছি।

প‌োষ্য সারমেয় স্নোয়ির সাথে খেলতে মজা লাগে সুন্দরী পুষ্পের। জানালেন তার স্নোয়ি খুব আদুরে।

গানের মানুষ জান্নাত পুষ্প গানের চর্চাও চালাচ্ছেন এর মধ্যে। করোনাভাইরাস পরিস্থিতিতে তার কিছু পরিকল্পনা হতে সরে আসতে হয়েছে। তিনি জানান, প্রতি মাসে কয়েকটি মিউজিক ভিডিও প্রকাশের কথা আমার ইউটিউব চ্যানেলে। এ সময়ে সেগুলো দিচ্ছি না। আমার ব্যবসা প্রতিষ্ঠানও আপাতত বন্ধ করে দিয়েছি।

সুবিধাবঞ্চিতদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন এ লাস্যময়ী শিল্পী। তিনি বলেন, আমাদের গ্রামের মানুষজনকে আর্থিক সহায়তা করছি সামর্থ্য অনুযায়ী। এ সময়ে সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকা জরুরী। চেষ্টা করছি যা পারছি।

প্রসঙ্গত, গত ১ মার্চ জান্নাত পুষ্পের নিজস্ব ইউটিউব চ্যানেলে 'লাভ ইউ' শীর্ষক একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়েছে। সেখানে কণ্ঠশিল্পী নিজেই মডেল হিসেবে অংশ নিয়েছেন।

ছবি : জান্নাত পুষ্প

Comment As:

Comment (0)