No icon

'ঈদে শপিং করিনি, অব্যবহৃত জামা পরে ঈদ কেটেছে'

করোনায় ঘরবন্দী ঈদ ভালো কেটেছে মডেল ও চিত্রনায়িকা নিঝুম রুবিনার। বরাবরের মতো রকমারি রান্না করেছেন পরিবারের সদস্যদের জন্য। এসেছেন ফেসবুক লাইভেও। একঘেঁয়েমি কাটাতে ঘুরে এসেছেন বাসার পাশের হাতিরঝিলেও। করোনা মহামারিতে সরকারের সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়ে শপিং করেননি। অব্যবহৃত জামা পরে ঈদ কাটিয়েছেন।

নিঝুম এ প্রতিবেদককে নিজের রান্না নিয়ে বলেন, ঈদের আগেরদিন থেকে বিভিন্ন রান্না শুরু করি। ফিন্নি, পুডিং, পায়েস, সেমাই, কাস্টার্ড এসব রান্না করেছি। এ ছাড়াও রোস্ট, পোলাও রান্না করেছি। আমি সবসময়ই ভালো রান্না করি, অন্তত যারা একবার খেয়েছে তারা তাই বলে।

ঈদে আর কী করলেন জানতে চাইলে নিঝুম বলেন, বিকেলে ঘুরতে বের হয়েছি। সামাজিক দূরত্ব বজায় রেখেছি। কোন শপিং করিনি। কখনো পরা হয়নি এমন জামা পরে ঈদ কেটেছে।

রাতের দিকে ফেসবুক লাইভে এসেছেন নিঝুম। তিনি বলেন, রাতে ফ্যান ও দর্শকদের জন্য লাইভে এসেছি। আড্ডা হয়েছে সবার সাথে। সবমিলিয়ে ঈদ ভালো কেটেছে।

প্রসঙ্গত, নিঝুম রুবিনা সর্বশেষ ফেরদৌসের বিপরীতে 'মেঘকন্যা' ছবিতে অভিনয় করেন। মুক্তা পানীয়ের বিজ্ঞাপনেও তাকে দেখা গেছে ফেরদৌসের বিপরীতে। এ ছাড়া সম্প্রতি আরও কিছু বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি।

Comment As:

Comment (0)