No icon

করোনাকালে নিজেকে ও পরিবারকে সময় দিচ্ছি : শান্তা পাল

গত নভেম্বরে ভারতে অনুষ্ঠিত মিস এশিয়া গ্লোবাল প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে অংশগ্রহণ করেন সুন্দরী তরুণী শান্তা পাল। তিনি জয় করেন ‘মিস বিউটিফুল আইজ’ খেতাব। সুন্দরী তরুণী শান্তা লকডাউনে নিজের অভিনয় প্রতিভা বাড়াতে বেশি করে ছবি, ওয়েব সিরিজ দেখছেন। পরিবার ও নিজেকে সময় দিচ্ছেন।

ঈদের দিন বাসাতেই ছিলেন শান্তা। অনলাইনে ইন্টারভিউ দিয়েছেন। জানালেন ঈদ ভালো কেটেছে সবমিলিয়ে। বাসার সবার জন্য মজাদার খাবার রান্না করেছেন। শান্তা বলেন, আমার মা ও বোন আমার রান্না পছন্দ করেন। তাই তাদের জন্য সেমাই, মাংশ ইত্যাদি রান্না করেছি।

ঈদের দিন সমাজের অসহায় মানুষদের সহায়তাও করেছেন শান্তা। তিনি বলেন, কয়েকজন নিম্ন আয়ের মানুষকে সহায়তা করলাম। এ ছাড়া পথশিশুদের ঈদি দিয়েছি। আমার বন্ধুরা আমাকে ঈদি দিয়েছে। মজার অভিজ্ঞতা ছিলো এটা।

লকডাউনে পুরোটা সময় বাসায় থাকছেন শান্তা পাল। পরিবারকে সময় দিচ্ছেন। এ সময়ে নিজের রান্নার হাত ঝালিয়ে নিচ্ছেন তিনি। তিনি বলেন, অনেক আগে ক্লাস ফাইভ সিক্সে পড়তাম তখন রান্না করতাম। রান্না আমার প্যাশন ছিলো। এরপর পড়ালেখার চাপ বেড়ে যায়, মিডিয়াতে আসি। আমি রান্না করার সুযোগ পাচ্ছিলাম না। এখন সুযোগ এসেছে, তাই নিয়মিত রান্না করছি।

ওপার বাংলায় কয়েকটি ছবি, ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছেন তিনি। বাংলা উচ্চারণে কিছুটা পার্থক্য থাকায় কলকাতার ওয়েব সিরিজ, ছবি দেখছেন শান্তা। তিনি জানান, আমি ওখানকার ওয়েব সিরিজ, ছবি দেখছি শেখার জন্য। যেহেতু ওখানকার বাংলা উচ্চারণ আর এখানকার উচ্চারণ ভিন্ন তাই নিজেকে পরিণত করার জন্য শিখছি। যাতে করে লকডাউনের পর কাজ শুরু হলে আমার সমস্যা না হয়।

করোনাভাইরাস মহামারীতে কোন ইতিবাচক দিক খুঁজে পেয়েছেন কী না জানতে চাইলে লাবণ্যময়ী শান্তা বলেন, আমরা নিজেকে, পরিবারকে সময় দিতে পারি না। করোনাভাইরাস লকডাউনের কারণে পরিবারকে ভালো করে জানছি, নিজের স্কিল সম্বন্ধে জানছি। অনলাইন লাইভ শো করে অডিয়েন্সের সাথে বেশি যুক্ত হতে পারছি। এগুলো আমার কাছে পজিটিভ মনে হয়।

এদিকে শান্তা পাল জানালেন তার বেশ কিছু ফটোশুট, নাটক, টেলিফিল্মের কাজ করোনাভাইরাসের কারণে স্থগিত হয়ে পড়েছে। সামনে লকডাউন শেষ হলে কাজ শুরুর অপেক্ষায় আছেন তিনি।

প্রসঙ্গত, চাঁদপুরের মেয়ে শান্তা পাল ঢাকার সেন্ট্রাল উইম্যান্স কলেজে পলিটিক্যাল সাইন্সে চতুর্থ বর্ষে পড়ছেন। তিনি বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। করেছেন বিজ্ঞাপনের মডেলিং। তার উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে বিএসআরএম, ব্ল্যাক হর্স, লিংকাস ইত্যাদি। তিনি কয়েকটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে উপস্থাপনা করেছেন।  

Comment As:

Comment (0)