Dailypage3
ঈদে প্রিয়াঙ্কা ও আরফানের ‘ভারপ্রাপ্ত স্বামী’
Monday, 13 Jul 2020 18:00 pm
Dailypage3

Dailypage3

মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান ঈদ উপলক্ষে শেষ করেছেন আকাশ রঞ্জনের রচনা ও পরিচালনায় নাটক ‘ভারপ্রাপ্ত স্বামী’। মজার এ নাটকে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির আহমেদ ও আরফান আহমেদ। ঈদে নাগরিক টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।

নাটকটি প্রসঙ্গে প্রিয়াঙ্কা বলেন, এ নাটকে দর্শক একটি বার্তা পাবে। নাটকে দেখা যাবে আমার স্বামী বিদেশে যায়। যাবার আগে তার বন্ধুকে বলে যায় আমার দেখাশোনা করার জন্য। এতে করে মানুষজন নানা কথা বলে। কিন্তু মানুষ দেখে না মেয়েটার কষ্ট, সে যে তার প্রবাসী স্বামীর কথা মনে করে কাঁদে। মানুষ তাকে ভুল বোঝে।

তিনি আরও বলেন, এখানে আমার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন সাব্বির ও তার বন্ধুর চরিত্রে অভিনয় করেছন আরফান। নাটকটিতে কাজ করে আমি বেশ আনন্দ পেয়েছি। স্বাস্থ্যবিধি মেনেই কাজটি করেছেন নির্মাতা।

প্রসঙ্গত, এ ছাড়া ঈদের আরও দুটো নাটকের কাজ প্রিয়াঙ্কা শেষ করেছেন। তার মধ্যে রয়েছে আকাশ রঞ্জনের ‘রসিক বেয়াই’ ও মাইনুল হাসান খোকনের ‘সোহরাব রোস্তম’। ‘রসিক বেয়াই’ নাটকে প্রিয়াঙ্কার সহশিল্পী হিসেবে আরফান এবং ‘সোহরাব রোস্তম’ নাটকে আছেন মীর সাব্বির ও মৌমিতা মৌ। লকডাউনের আগে শেষ করা প্রিয়াঙ্কার ‘আফজাল সুজ’ – এর বিজ্ঞাপন প্রচারিত হচ্ছে।