No icon

মহাখালীতে স্টার সিনেপ্লেক্স

মানসম্মত সিনেমার জন্য সিনেপ্লেক্স অপরিহার্য : শাকিব খান

মানসম্মত সিনেমা চালানোর জন্য সিনেপ্লেক্স অপরিহার্য - এমনটিই বললেন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। আজ রাজধানীর মহাখালীতে অবস্থিত এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লক্সের নতুন শাখা উদ্বোধন করতে এসে এ মন্তব্য করেন শাকিব। 

শাকিব খান ও একঝাঁক তারকার উপস্থিতিতে কেক কেটে যাত্রা শুরু করলো স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রোজিনা, ফেরদৌস, সাইমন, বাপ্পি, নিরব, নিপুণ, তমা মির্জা, শম্পা রেজা, তারিক আনাম খান, জাহিদ হাসান প্রমুখ।

শাকিব তার বক্তব্যে বলেন, আগামী দিনে কোয়ালিটি সিনেমা খুব দরকার। আর কোয়ালিটি সম্পন্ন সিনেমা চালানোর জন্য সিনেপ্লেক্স অপরিহার্য। নতুন সিনেপ্লেক্স চালু হলো এটি নিঃসন্দেহ আনন্দের বিষয়।

অনুষ্ঠানে স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘নতুন এই সিনেপ্লেক্স মহাখালী ও এর আশে-পাশের দর্শকদের জন্য এটি নতুন মাত্রা যোগ করবে। পর্যায়ক্রমে ঢাকার মিরপুর, উত্তরা, পূর্বাচলসহ বিভিন্ন স্থানে আরও ২০ টি মাল্টিপ্লেক্স এবং দেশব্যাপী ১০০ টি মাল্টিপ্লেক্স নির্মাণের পরিকল্পনা রয়েছে আমাদের।’

সিনে তারকাদের পাশাপাশি উদ্বোধনী উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। নির্মাতাদের মধ্যে ছিলেন মোরশেদুল ইসলাম, আবু সাইয়ীদ, এনামুল করিম নির্ঝর, অরুণ চৌধুরী, চয়নিকা চৌধুরী, অনিমেষ আইচ, ফাখরুল আরেফিন, রেদওয়ান রনি ও রায়হান রাফীসহ অনেকে। 

অনুষ্ঠানে কেক কাটার পূর্বে বিশ্বরঙ'র সৌজন্যে একটি ফ্যাশন শো'র আয়োজন করা হয়। সেখানে শম্পা রেজা, নিপুণ, নিরব, শিপন মিত্র, মাসুমা রহমান নাবিলা প্রমুখ অংশ নেন। 

উল্লেখ্য, স্টার সিনেপ্লেক্সের এটি তৃতীয় শাখা। অন্য দুটি শাখা পান্থপথের বসুন্ধরা সিটি ও ধানমন্ডির সীমান্ত সম্ভারে অবস্থিত।

Comment As:

Comment (0)