No icon

পাঁচ তারকা হোটেলে

পরীমনির জমকালো জন্মদিন

ঢালিউডের ডানা কাটা পরী একজনই, তিনি লাস্যময়ী পরীমনি। জন্মদিনের সন্ধ্যায় হালকা আকাশী রঙের প্রজাপতির কারুকাজ করা গাউনে একজন পরীর সাজেই ধরা দিয়েছেন তিনি। ইংরেজিতে ‘পরী’ লেখা কেক কেটে পরীমনি উদযাপন করলেন এবারের জন্মদিন।

প্রতিবারের মতো এবারের জন্মদিনের সন্ধ্যায় আত্মীয় – স্বজন, বন্ধু – বান্ধব, সহকর্মী ও কাছের গণমাধ্যমকর্মীদের নিয়ে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে পরী আয়োজন করেন জন্মদিনের অনুষ্ঠান। সেখানেই কেক কেটে উদযাপন করা হলো পরীর জন্মদিন। এবারের জন্মদিনে আগত অতিথিদের জন্য পরীর দেয়া পোশাকের রঙ ছিলো সাদা ও পার্পল।

রাত সাড়ে দশটার দিকে নানা ও উপস্থিত সহকর্মীদের নিয়ে কেক কাটেন পরী। রাত আটটায় অনুষ্ঠানের সময় দেয়া থাকলেও অধিকাংশ অতিথি বৃষ্টিভেজা রাতে আসতে আসতে দশটা বেজে যায়। এজন্যই হয়তো পরীর এ বিলম্ব।

পরী জন্মদিন উপলক্ষ্যে বলেন, জন্মদিনে এতো মানুষ এসএমএস করেছে যে আমি পড়তে পড়তে ক্লান্ত হয়ে গেছি। ভালোবাসা, ভালো লাগাও যে মানুষকে এভাবে ক্লান্ত করে দেয় আমি বুঝিনি।

পরীমনি ও সিয়াম (ছবি: সংগ্রহ)

পরী আরো বলেন, আমি এভাবেই মানুষের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। আপনাদের পরী হয়ে থাকতে চাই। আপনাদের ভালোবাসা পেয়ে আমি কৃতজ্ঞ।

পরীকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন প্রিয়দর্শিনী অভিনেত্রী মৌসুমী, চিত্রনায়ক সিয়াম আহমেদ, আনিসুর রহমান মিলন, অভিনেত্রী শবনম ফারিয়া, রুনা খান, নির্মাতা চয়নিকা চৌধুরী, দীপঙ্কর দীপন, দেবাশিষ বিশ্বাস, তানহা তাসনিয়া, সজল প্রমুখ। উপস্থিত ছিলেন গানবাংলা চ্যানেল ও টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস। ছিলেন স্বনামধন্য গণমাধ্যমের কর্মীরা।

পরীকে মাঝে রেখে তার চলমান ছবি ‘বিশ্বসুন্দরী’র কলাকুশলীরা ছবি তোলেন, ফুলের শুভেচ্ছা জানান তাকে। বাজার চলতি গানের তালে নেচে পরী মুগ্ধ করেন আগত অতিথিদের। অতিথিদের দেয়া ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন পরী, তাদের সাথে ছবি তোলেন। পরীকে বই, পেইন্টিংসহ অন্যান্য উপহার দেন তার শুভাকাঙ্খীরা।

উল্লেখ্য, পরী এর আগে সুবিধা বঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের প্রথম অংশ অতিবাহিত করেন। তাদের জন্য কেক ও উপহার সামগ্রী নিয়ে যান পরী। তিনি সিনেমায় আসার পর থেকে নিয়মিত এভাবে জন্মদিন পালন করে আসছেন।

Comment As:

Comment (0)