No icon

ক্ষোভ ঝাড়লেন শাকিব খান

‘সমিতিকে কেউ কেউ রাজনীতির ময়দান বানিয়ে ফেলেছে’

শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে এসে ক্ষোভ ঝাড়লেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ভোট প্রদান শেষে শাকিব খান সরাসরি প্রযোজক সমিতির অফিসে আসেন। সেখানে ক্ষোভ প্রকাশ করে সংবাদমাধ্যেমে শাকিব খান বলেন, এফডিসি জুড়ে এতো পুলিশ কেন? গেট দিয়ে যখন আমি ঢুকছি আমার সাথে কে, এটা পুলিশকে কেন কৈফিয়ত দিতে হবে? আমার সাথে যেই থাকুক না নিশ্চয়ই তিনি গুরুত্বপূর্ণ কেউ!

তিনি বলেন, এফডিসি আমার ঘর, আমার বাড়ি। এখানে আমি যখন খুশি তখন আসবো। বিগত নির্বাচনে এতো সমস্যা দেখিনি। যা দেখেছি তা উৎসবমুখর পরিবেশ।

শাকিব খান ক্ষোভ নিয়ে আরো বলেন, সমিতিকে কেউ কেউ রাজনীতির ময়দান বানিয়ে ফেলছেন। রাজনীতির ইচ্ছে থাকলে এফডিসিতে কেন? তিনি বলেন, এফডিসি রাজনীতির জায়গা নয়। এটা হলো সংস্কৃতি চর্চার জায়গা। এখানে নাচ, আবৃত্তি, গান, অভিনয় এগুলোর চর্চা হবে।

এবার শিল্পী সমিতির নির্বাচনে ৪৪৯ জন ভোটারের মধ্যে ৩৮৬ জন ভোট দিয়েছেন । এবারের নির্বাচনে প্রথমবারের মতো কোনো নারী প্রার্থী সভাপতি পদে লড়ছেন চিত্র নায়িকা মৌসুমী। 

এদিকে সভাপতি পদে মিশা-জায়েদ প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর। শিল্পীদের এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন ইলিয়াস কাঞ্চন

Comment As:

Comment (0)