No icon

ময়ূরপঙ্খী সংস্থা ও ডাউনশিফটের্সের উদ‍্যোগে রমযানে উপহার সামগ্রী প্রদান

দেশের নানা দুর্যোগে দুস্থ, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে থেকেছে ময়ূরপঙ্খী শিশু - কিশোর সমাজকল্যাণ সংস্থা। সে ধারাবাহিকতায় করোনাকালে বিভিন্ন বাসায় কাজ করা সুবিধাবঞ্চিত নারীদের ইফতার সামগ্রী বিতরণ করেছে তারা। এ ছাড়াও বিভিন্ন এলাকায় অসচ্ছলদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেছে সংগঠনটি। তাদের সাথে সহযোগী সংগঠন হিসেবে ছিল ডাউনশিফটের্স চট্টগ্রাম।

এ প্রসঙ্গে ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন বলেন, প্রথমেই সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করি যারা আমাদের ডাকে সাড়া দিয়ে সাধ্যমতো সহযোগিতা করেছেন। ইন শা আল্লাহ অতীতের মতো পুরো রমযানেই বিভিন্ন জায়গায় অসহায়, দুঃস্থ, দিনমজুরসহ নিম্নবিত্তদের মাঝে সাধ্যমতো আমাদের ইফতার এবং ঈদ সামগ্রী প্রদান কর্মসূচিটি অব্যাহত থাকবে ।

ময়ূরপঙ্খী কার্যালয়ে অনুষ্ঠিত কর্মসূচিতে নিরাপদ দূরত্ব বজায় রেখে ইফতার সামগ্রী প্রদান করেন, রুহিত সুমন । সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ডাউনশিফ্টেরসের প্রেসিডেন্ট মোঃ জুনায়েদ খান, ময়ূরপঙ্খীর উপদেষ্টা ফেরদৌস খান, ময়ূরপঙ্খীর ভাইস-চেয়ারম্যান মোঃ হৃদয় রহমান, ভাইস-চেয়ারম্যান সাথী খান ও সেক্রেটারি নাভিদ চৌধুরী ।

প্রসঙ্গত, ময়ূরপঙ্খীর পক্ষ থেকে অসহায় মানুষদের কল্যাণে গঠন করা হয়েছে "হ্যাপি এন্ড সেফ প্রজেক্ট" বিশেষ তহবিল। এই তহবিলের মাধ্যমে নিয়মিতভাবে সহযোগিতা অব্যাহত রেখেছে সংস্থাটি। উক্ত তহবিলে সমাজের বিত্তবান, ব্যবসায়ী, বিভিন্ন কোম্পানি, প্রতিষ্ঠান ও সামর্থবানদের সহযোগিতা করতে বিশেষ অনুরোধ জানানো হয়েছে।

Comment As:

Comment (0)