No icon

ফরিদপুর মহাসড়কের চালকদের মাঝে শিবা ফাউন্ডেশনের ইফতার বিতরণ

ফরিদপুরের মধুখালি মহাসড়কে চালকদের মাঝে ইফতার বিতরণ করেছে পথশিশুদের সেবামূলক প্রতিষ্ঠান শিবা (শিক্ষা ও বাসস্থান) ফাউন্ডেশন। করোনা প্রাদুর্ভাবে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে গত শুক্রবার (২২ মে) কার্যক্রমটি পরিচালনা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা শেখ মোহাম্মদ আমান উল্লাহ।

এ প্রসঙ্গে আমান উল্লাহ বলেন, আমার বাড়ি ফরিদপুরের মধুখালী হাইওয়ের পাশে হওয়ায় খুব কাছ থেকে দেখি সকাল বিকাল রাত চব্বিশ ঘন্টা সারি সারি গাড়ি ছুটে চলছে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে। তখন আমার কাছে মনে হল যে এরাও তো লকডাউনের মধ্যে ঘরে বসে থাকতে পারতো। কিন্তু তারা ঘরে না বসে থেকে জীবনের ঝুঁকি নিয়ে আমাদের জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্য নিয়ে দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছে। তাদেরকে নিয়ে এক বেলা ইফতার করার ইচ্ছে জাগলো। এ কারণেই আমার প্রতিষ্ঠানের দায়বদ্ধতা থেকে তাদের প্রতি কৃতজ্ঞতা ও সম্মান প্রদর্শন করে মধুখালী রেলগেইটে দাঁড়িয়ে তাদের মাঝে ইফতার বিতরণ করেছি।

জানা গেছে, এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলার মধুখালি থানার পৌর মেয়র খন্দকার মোর্শেদ রহমান লিমন, উপজেলা ভাইস চেয়ারম্যান মুরাদুজ্জামান মুরাদ ও সংগীত শিল্পী খাইরুল ওয়াসি।

উল্লেখ্য, করোনাযোদ্ধা চালক শ্রমিকদের মাঝে হাজার প্যাকেট খাবার বিতরণ করা হয়। এ ছাড়াও শিবা ফাউন্ডেশন এর এক্সিকিউটিভ মেম্বার হৃদয় ও তাজিন যার যার অবস্থান থেকে পাঁচশো পরিবারের মাঝে ইদ সামগ্রী বিতরণ করে।

Comment As:

Comment (0)