ঈদের ছবিতে শাকিব-মিশা

6001

পেইজ থ্রি ডেস্ক।।

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ভার্সেটাইল অভিনেতা মিশা সওদাগর একসঙ্গে ঈদের ছবিতে কাজ করতে যাচ্ছেন। ওয়াজেদ আলী সুমনের পরিচালনায় ‘ক্যাপ্টেন খান’ ছবিতে এই দুই তারকাকে দেখা যাবে। অচিরেই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া আনুষ্ঠানিক ঘোষণা দিবে বলে জানা গেছে।

এই ছবিতে কাজ করা প্রসঙ্গে মিশা সওদাগর বলেন,‘ ছবির গল্প এবং আমার চরিত্রটি পছন্দ হওয়ায় কাজটি করতে যাচ্ছি। আশা করছি, দীর্ঘদিন পর দর্শকরা শাকিব-মিশাকে একসঙ্গে পর্দায় দেখতে পাবেন।

গুঞ্জন রয়েছে শাকিবের কোনো ছবিতে আপনি কাজ করবেন না? এমন প্রশ্নের উত্তরে মিশা বলেন, আসলে এ ধরনের কোনো কথাই বলিনি। শাকিবের সঙ্গে অামার সর্ম্পক অন্যরকম। আমরা দুজন জুটি হয়ে ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে গেছি। আমাদের মধ্যে বোঝাপড়াটা বেশ ভালো।

তাহলে এতদিন একসঙ্গে কাজ করেন নি কেন? মিশা বলেন, আমি যৌথ প্রযোজনার ছবি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। যদি নিয়মনীতি মেনে যৌথ প্রযোজনার ছবিগুলো হতো তাহলে আমাকে দেখা যেত।

দীর্ঘদিন পর মিশা সওদাগরকে নিয়ে একই ছবিতে কাজ করা প্রসঙ্গে কলকাতা থেকে মুঠোফোনে শাকিব খান বলেন, ‘ মিশা ভাই একজন ভার্সেটাইল অভিনেতা। আমরা দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছি। আশা করছি, ঈদে দর্শকরা দারুন বিনোদিত হবে।

নির্মাতা ওয়াজেদ আলী সুমন জানান, আগামী ২৫ মার্চ থেকে ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন শবনম বুবলী।

প্রসঙ্গত, শাকিব খান ও মিশা সওদাগর জুটি সর্বশেষ সুপারহিট ‘লাভ ম্যারেজ’ ছবিটি দর্শকদের উপহার দিয়েছিলেন।

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here