ঈদে এটিএন বাংলার ২০ সিনেমার ১২ টিতে শাকিব খান

694

পেইজ থ্রি ডেস্ক।।

এবারের ঈদ আয়োজনে ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে দেশের প্রথম বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা। দশ দিনব্যাপী ঈদ আয়োজনের অংশ হিসেবে এ সিনেমাগুলো প্রচার করা হবে। এর মধ্যে আবার ৩টি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারও রয়েছে।

ওয়ার্ল্ড প্রিমিয়ার এর ছবি তিনটি হলো দীপঙ্কর দীপনের ‘ঢাকা অ্যাটাক’, জাহাঙ্গীর আলম সুমনের ‘সোনাবন্ধু’ ও সারোয়ার হোসেনের ‘খাস জমিন’। চলচ্চিত্র তিনটি এটিএন বাংলায় প্রচার হবে যথাক্রমে ঈদের দ্বিতীয়, তৃতীয় ও অষ্টমদিন বেলা ৩টা ১০ মিনিটে।

এছাড়া অন্য ১৭টি চলচ্চিত্রগুলো হলো, ওয়াজেদ আলী সুমনের ‘সুইট হার্ট’, রাজু চৌধুরীর ‘প্রিয়া আমার জান’, এসএ হক অলিকের ‘আরো ভালোবাসবো তোমায়’, ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’, বদিউল আল খোকনের ‘হিরো দ্য সুপারস্টার’, ‘মাই নেম ইজ খান’ ও ‘নিস্পাপ মুন্না’, এফ আই মানিকের ‘জজ ব্যরিস্টার পুলিশ কমিশনার’, শাহাদাৎ হোসেন লিটনের ‘জোর করে ভালবাসা হয়না’ ও ‘প্রেমে পড়েছি’। ওয়াকিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’, সাফি উদ্দিন সাফির ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘ওয়ানিং’ ও ‘ভালোবাসা এক্সপ্রেস’, অনন্ত জলিলের ‘মোস্ট ওয়েলকাম ২’, সাফি ইকবালের ‘প্রেম মানে না বাধা’ এবং মোহাম্মদ হোসেন জেমীর ‘কিং খান’।

উল্লেখ্য, এই ১৭টির মধ্যে ১২টি ছবিতেই অভিনয় করেছেন শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here