ঈদে বেবী নাজনীনের দ্বৈত গান

316

পেইজ থ্রি ডেস্ক।।
ব্লাক ডায়মন্ড বেবী নাজনীন এবং এই প্রজন্মের জনপ্রিয় শিল্পী ইমরানের একটি দ্বৈত গানের সিঙ্গেল ট্র্যাক মুক্তি পাচ্ছে এবার ঈদের গানের বাজারে। কবির বকুলের কথা এবং সুরে ‘ভালবাসা মরে না.. মরে যায় জীবন.. শিরোনামের রোমান্টিক এই গানটি আজকালের মধ্যেই সাউন্ডটেক ইউটিউব চ্যানেলসহ ডিজিটাল সব মাধ্যমেই মুক্তি দেয়া হচ্ছে বােল জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধার সুলতান মাহমুদ বাবুল। গানটি সব মহলের শ্রোতাকেই আকৃষ্ট করবে বলে আশাবাদ প্রকাশ করেন প্রকাশক এবং গানের গীতিকার ও সুরকার কবির বকুল। এর সঙ্গীত আয়োজন করেছেন ইয়ং ট্যালেন্ট সৈয়দ সুজন।

উল্লেখ্য বেবী নাজনীনের সঙ্গে চলচ্চিত্র এবং অডিও মাধ্যমে একাধিক গান করেছেন ইমরান। এই প্রসঙ্গে বেবী নাজনীন বলেন, ইমরান অনেক ভাল গান করে । ওর জন্য শুভ কামনা। এদিকে বেবী নাজনীন সাম্প্রতিক সময়ে বেশ কয়েকটি সিঙ্গেল ট্র্যাকে কণ্ঠ^ দিয়েছেন। তার নতুন এই গানগুলোর গীতিকার ও নির্মাত জিয়া খান, নীহার আহমেদ, প্লাবন কোরেশী এবং জাহিদ বাশার পঙ্কজ, আবু বকর। গান গুলো একটি একটি করে ডিজিটাল মাধ্যমে মুক্তি দেয়া হবে।

গেল বৈশাখে আহমেদ রিজভীর লেখা নাজির মাহমুদের সুর এবং মুসফিক লিটুর সঙ্গীত আয়োজনে সাউন্ডটেক বেবী নাজনীনের শেষ সিঙ্গেল ট্র্যাকটি রিলিজ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here