‘পাসওয়ার্ড’ ছবির বুকিং সর্বোচ্চ রেন্টালে

সিনেমা নিয়ে যখন সর্বত্র হতাশার চিত্র তখন পাওয়া গেল চমক জাগানিয়া এক খবর। শুটিং শেষ না হতেই ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘পাসওয়ার্ড’ বুকিং হয়েছে সর্বোচ্চ রেন্টালে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজক ইকবাল হোসেন।

মালেক আফসারীর পরিচালনায় শাকিব খান ও বুবলীকে নিয়ে এগিয়ে চলছে পাসওয়ার্ড ছবির শুটিং। তারমাঝেই হল মালিকেরা তাদের প্রেক্ষাগৃহে ছবিটি প্রদর্শনের জন্য যোগাযোগ শুরু করে দিয়েছেন। ইতোমধ্যে সবচেয়ে বেশি রেটে তিনটি হলে বুকিং হয়ে গেছে। হলগুলো হচ্ছে ময়মনসিংহ- ছায়াবানী , সিরাজগঞ্জের চালাতে – রজনীগন্ধা  ও রুপকথা -শেরপুর। আরো বেশ কয়েকটি হলে কথা-বার্তা চলছে |

মুক্তির আগেই কেন বুকিং করলেন এমন প্রশ্নের উত্তরে সিনেমা হলের একজন (নাম প্রকাশে অনিচ্ছুক ) ম্যানেজার বলেন ,সুপারস্টার শাকিব খানকে নিয়ে অনেক দিনপর ছবি বানাচ্ছেন মালেক আফসারীর মত তারকা পরিচালক। এ সিনেমাতে কি পরিমানে হিট হবে তা আগেই অনুমান করা যায়। তাই চোখ বুজে বুকিং করাতে ভয়ের কিছু নেই।

উল্লেখ্য, ছায়াবানী সিনেমা হলে বুকিং হয়েছে ৫ লক্ষ ১ হাজার টাকা | এবং অন্যান্য হল গুলোতে চার লক্ষ এবং আড়াই লক্ষ টাকাতে বুকিং হয়েছে বলে জানা গেছে।