প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানালেন সালমান খান

137

পেইজ থ্রি ডেস্ক।।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি করা হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’। মোদীকে শ্রদ্ধা জানাতেই তৈরি হয় সালমান খানের এই সিনেমা।

জানা গিয়েছে, ২০১৪ সালে আইএস জঙ্গিদের কবল থেকে ৪৬ জন ভারতীয় নার্সকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের প্রচেষ্টাতেই ভারতে ফিরিয়ে আনা হয়। ওই ঘটনার অনুকরণেই তৈরি করা হয় সালমান, ক্যাটরিনা অভিনীত টাইগার জিন্দা হ্যায়।

২০১৪ সালে যখন ভারতের প্রধানমন্ত্রী পদে অভিষিক্ত হন নরেন্দ্র মোদী, সেই সময়ই আইএস জঙ্গিদের কবলে আটকে পড়েন ৪৬ জন ভারতীয় নার্স। প্রধানমন্ত্রী এবং বিদেশমন্ত্রীর একযোগে প্রচেষ্টার ফলেই ওই ৪৬ নার্সকে যেভাবে উদ্ধার করা হয়, সেই ঘটনার কথা মনে রেখেই সিনেমা তৈরি করেন পরিচালক আলি আব্বাস জাফর।

এ বিষয়ে আলি জানিয়েছেন, ‘প্রধানমন্ত্রী এ বিষয়ে জানেন’ বলে সিনেমায় যে ডায়ালগ শোনা যায়, ২০১৪ সালে সেই একই কথা শোনা যায় দিল্লির অন্দরেও। অর্থাত, প্রধানমন্ত্রী মোদীর কাজকে স্মরণ করেই তৈরি করা হয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

এদিকে এক সপ্তাহ পার করতে না করতেই ৩০০ কোটি ছুঁই ছুঁই করছে সালমান খানের সিনেমা। ইতিমধ্যেই ওই সিনেমাকে ‘ব্লকবাস্টার’ও বলতে শুরু করেছে বি টাউন।

সূত্র:২৪ ঘন্টা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here