ভালোবাসা দিবসের ‘পাঁচফোড়ন’-এ দূরবীন

377

পেইজ থ্রি ডেস্ক।।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মাণ করা হয়েছে ভালোবাসার বিশেষ ‘পাঁচফোড়ন;। গত প্রায় দেড়যুগ ধরে বছরের বিশেষ বিশেষ দিনে এই অনুষ্ঠানটি প্রচার হচ্ছে এটিএন বাংলায়। এবারের ভালোবাসার বিশেষ এই পাঁচফোড়ন। ভালোবাসার বিশেষ অনুষ্ঠানে ‘দুরবীন’ ব্যান্ড নিয়ে একটি আঞ্চলিক গান গেয়েছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী শহীদ। গানটির কথা ও সুর করেছেন শহীদ নিজেই। ঢাকা ও ঢাকার আশেপাশে মনোরম লোকেশনে গানের চিত্রায়ণ করা হয়েছে।

আরো পড়ুন: প্রেমে পড়লেন শাকিব-মিম (ভিডিও)

এছাড়াও গান করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী সেলিম চৌধুরী। গানটির কথা লিখেছেন ইশতিয়াক রুপু, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আবিদ রনি। আর একটি দ্বৈত সঙ্গীত গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী আনিকা ও ইত্যাদি খ্যাত শিল্পী প্রতীক হাসান। গানটির কথা লিখেছেন সুদীপ কুমার দ্বীপ, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রতীক হাসান নিজেই।

ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত এই বিশেষ পাঁচফোড়নের উপস্থাপনা সাজানো হয়েছে টকশোর আঙ্গিকে। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় এবং ভালোবাসা নিয়ে মজার মজার আলোচনা হতে থাকে। তারই ফাঁকে ফাঁকে প্রসঙ্গক্রমে আসতে থাকে নাচ, গান, নাটক ও বিভিন্ন বিষয়ের ওপর চমত্কার সব রিপোর্টিং। এবারের পাঁচফোড়নে দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনয় তারকা মীর সাব্বির ও সাজু খাদেম।

আরও পড়ুন : প্রধানমন্ত্রীর অনুদান পেলেন কাজী হায়াৎ ও খালেদা আক্তার কল্পনা

এছাড়াও ভালোবাসার ওপর বিভিন্ন আঙ্গিকে রয়েছে বেশকিছু মজাদার নাট্যাংশ। দেশের শীর্ষস্থানীয় অভিনয়শিল্পীরা এতে অভিনয় করেছেন। তারা হলেন সুভাশিষ ভৌমিক, জিল্লুর রহমান, কামাল বায়েজিদ, আমিন আজাদ, মামুনুল হক টুটু, বিলু বড়ুয়া, তারেক স্বপন, জামিল, নিসা, সাজ্জাদ সাজু, জাহিদ চৌধুরী, মনজুর আলম, ইমিলা, ফাহিম, মৌসুমী মৌ, সঞ্জয় রাজ, নজরুল ইসলাম, মতিউর রহমান, ফরিদ, তৃষিসহ অনেকে। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here