লুকা ইয়োভিচ আসছেন মাদ্রিদে!

২১ বছর বয়সী সার্বিয়ান লুকা ইওয়োভিচকে দলে টানছে রিয়াল মাদ্রিদ। বিভিন্ন গণমাধ্যমের মতে ইতোমধ্যেই দুই পক্ষের চুক্তি হয়ে গেছে। কিন্তু এখনো রিয়াদ মাদ্রিদের পক্ষ থেকে আসেনি কোন অফিশিয়াল ঘোষণা।

ধারণা করা যাচ্ছে ইয়োভিচকে ৫০ মিলিয়নের বিনিময়ে ৫ বছরের চুক্তিবদ্ধ হবেন। মৌসুমের শুরুতে বেনফিকা থেকে লোনে আইনট্রাখট ফ্রাঙ্কফুর্টে যোগ দিয়েছিলেন ইয়োভিচ। জার্মান লিগে এখন পর্যন্ত করেছেন ১৭ গোল। ইউরোপা লিগে সর্বোচ্চ গোলদাতাও এখন পর্যন্ত তিনি। অলিভিয়ের জিরুর সমান ১০ গোল নিয়ে আছেন প্রতিযোগিতার গোল্ডেন বুট পাওয়ার দৌড়েও।

তবে গত সপ্তাহে টাইব্রেকারে চেলসির কাছে হেরেই ফ্রাঙ্কফুর্ট ইউরোপা লিগের সেমিফাইনাল থেকে বিদায় নিয়েছে। ইয়োভিচের সাবেক ক্লাব বেনফিকাকে চুক্তির একটা অংশ দিতে হবে। স্কাই জানাচ্ছে, ইয়োভিচের মাদ্রিদ যাত্রায় প্রায় ১৫ মিলিয়ন ইউরো পাবে বেনফিকাও।

গত বছর অক্টোবরে ফরচুনার বিপক্ষে এক ম্যাচে ৫ গোল করে আলোচনায় এসেছিলেন ইয়োভিচ। বুন্দেসলিগায় সবচেয়ে কম বয়সে এক ম্যাচ ৫ গোল করার রেকর্ডটা তারই। এরপর ইউরোপা লিগে একের পর এক গোল করে বড় ক্লাবগুলোর নজর কেড়েছেন। তাকে পাওয়ার ব্যাপারে আগ্রহী ক্লাবের নামের মধ্যে ছিল বার্সেলোনাও।

মতামত দিন