শেখ সাদীর অভিষেক চমক ‘ললনা’

ফেসবুক-ইউটিউবে ভালোই জনপ্রিয় সংগীতের তরুণ চকোলেটবয় শেখ সাদী। অন্যের গান নয়, বরাবরই নিজের কথা ও সুরে গান তৈরি করে প্রকাশ করে আসছেন বিভিন্ন ভিডিও শেয়ারিং সাইটে।

এবার এই তরুণের অভিষেক ঘটল আনুষ্ঠানিকভাবে সিএমভি’র ব্যানারে। ১৫ নভেম্বর বেলা ৩টায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল শেখ সাদীর মিউজিক ভিডিও ‘ললনা’।

প্রতিবারের মতো গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন সাদী নিজেই। মেহেদী হাসান লিমনের সার্বিক তত্ত্বাবধানে গানটির সংগীতায়োজন করেছেন শাহরিয়ার রাফাত। নির্মিত হয়েছে ব্যয়বহুল একটি মিউজিক ভিডিও। সৈকত রেজার নির্মাণে এতে মডেল হয়েছেন শেখ সাদী নিজেই। তারসঙ্গে ‘ললনা’ রূপে আছেন মারিয়া ননি।

গানটির কথাগুলোও বেশ নতুন- ও ললনা ও ললনা তুমি আমার মনটা বোঝ না/ ও ললনা তোমার সাথে আমার বনে না/ ও ললনা নাটক বোঝ আবেগ বোঝ না।

সংগীতাঙ্গনে আনুষ্ঠানিক যাত্রা প্রসঙ্গে শেখ সাদী বলেন, ‘এটা পরম সৌভাগ্য সিএমভির মতো প্রতিষ্ঠান আমাকে নিয়ে এভাবে ভেবেছে। এত দ্রুত এমন একটি শীর্ষস্থানীয় প্ল্যাটফর্মে আমার মিউজিক ভিডিও তৈরি ও রিলিজ হবে সেটা প্রত্যাশা করিনি। সবার দোয়া-ভালোবাসায় আমি ভালো কিছু করতে চাই। আশা করছি মিউজিক ভিডিওটি দেখে মুগ্ধ হবেন সবাই।’

এদিকে শেখ সাদী প্রসঙ্গে প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘সাদী দেখতে যেমন স্মার্ট তার কণ্ঠটাও তেমনই শ্রুতিমধুর। তার মধ্যে প্রচুর সম্ভাবনা রয়েছে। দরকার শুধু পারফেক্ট প্ল্যাটফর্ম। আশা করছি তার জন্য সিএমভি কিছু করতে পারবে। কারণ, বাংলা সংগীতে তার অনেক কিছু দেওয়ার আছে। তার জন্য অনেক শুভকামনা।’

‘ললনা’ গানটির ভিডিও: https://youtu.be/S93evwJ2b1M