সমালোচনার কড়া জবাব দিয়েছেন বুবলী

766

পেইজ থ্রি ডেস্ক।।

বহুল আলোচিত ‘সুপার হিরো’ ছবিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী।সম্প্রতি এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান প্রকাশ হয়েছে। গানটির প্রশংসা করলেও অনেকেই বুবলীকে নিয়ে সমালোচনায় মেতে উঠেছেন! গানের একটি দৃশ্যে মুটিয়ে গেছেন বুবলী’ এমনটাই মন্তব্যে করেছেন নেটিজনরা!

সমালোচনার কড়া জবাবও দিয়েছেন বুবলী। এ প্রতিবেদককে বুবলী বলেন, শুটিংয়ের সময় সামনাসামনি পোশাকে আমাকে এমন বোঝা যায়নি। ক্যামেরাতে আমাকে এমন লাগবে এটা তো ক্যামেরাম্যান ও কোরিওগ্রাফাররা  বুঝবে। পরে এডিট করা যেত।

বুবলী বলেন, পোশাকটার সামনে থেকে কিন্তু আমাকে একদম এমন লাগছিল না, যেটা ক্যামেরাতে বোঝা যাচ্ছে। সত্যি কথা বলতে, এমন লাগবে বোঝা গেলে আমি নিজেই পোশাকটা বদলে ফেলতাম।

বুবলী আরও বলেন, ‘সুপার হিরো’ ছবির গানগুলো অন্য পোশাকে যখন সবাই আমাকে দেখবে, তখন বুঝতে পারবে আমার ফিটনেস কেমন! ক্যামেরায় তো আর আমি ছিলাম না যে এসব আমি দেখবো। এটা দেখার দায়িত্ব টেকনিশিয়ানদের।

উল্লেখ্য, ‘সুপার হিরো’ ছবিটি প্রযোজনা করেছে তাপসী ফারুক, পরিচালনা করেছেন আশিকুর রহমান। এই ছবিতে শাকিব-বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। বৃহস্পতিবার ছবিটি সেন্সর সনদ পেলেই ছবিটি ঈদে মুক্তির মিছিলে যোগ হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here