সুভাষদা মীনা পালের নাম বদলে রেখেছিলেন কবরী

পেইজ থ্রি ডেস্ক।।

প্রয়াত খ্যাতিমান নির্মাতা, অভিনেতা সুভাষ দত্তের ‘সুতরাং’ ছবির মধ্যে দিয়ে বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী নায়িকা কবরীর অভিনয় অভিষেক হয়েছিল

চলচ্চিত্রের প্রথম দিনের শুটিংয়ে গুলশান পার্কে একটি দৃশ্য ধারণের জন্য গাছে চড়তে হয়েছিল। সেখান থেকে মাটিতে পড়বার পরই ঘটে বিপত্তি। যন্ত্রণায় কাতর হয়ে ঠিকভাবে শট দিতে পারছিলেন না তিনি। আর তখনই নায়ক-পরিচালক সুভাষ দত্ত চড় মেরে শাসন করেন কবরীকে।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে এসে স্মৃতি রোমন্থন করে কবরী বলেন, ‘ চট্ট্রগ্রামের ফিরিঙ্গি বাজারের মেয়ে মীনা পালের চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। দত্ত দা (সুভাষ দত্ত) মীনা পালের নাম বদলে রেখেছিলেন কবরী।’

কবরী ‘রাঙা সকাল’-এর দুই ঘন্টার আড্ডায় জানিয়েছেন, দেশ নিয়ে তার স্বপ্নের কথা। নিজেকে নিয়ে ভবিষ্যত পরিকল্পনা বলতে গিয়ে কবরী জানিয়েছেন, সময় পেলে তার আত্মজীবনীমূলক গ্রন্থ ‘স্মৃতিটুকু থাক’র দ্বিতীয় খন্ডের কাজ শুরু করতে চান।
‘রাঙা সকাল’ এর দর্শকদের জন্য ঈদ উপহার হিসেবে কবরী গান গেয়েছেন। করেছেন অভিনয়। রুম্মান রশীদ খান ও লাবণ্য’র উপস্থাপনায় রাঙা সকাল-এর বিশেষ এই পর্বটি প্রচারিত হবে ঈদের পরদিন সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে। ‘রাঙা সকাল’ প্রযোজনা করেছেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

মতামত দিন