স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে ঈশিতা

প্রথমবারের মতো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। ‘ভালো থেকো ফুল’ শীর্ষক চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইতালি প্রবাসী নির্মাতা ফরহাদ শাহী। ঈশিতার বিপরীতে অভিনয় করেছেন রেডিও জকি মীর রাব্বি। চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন তাসনিমুল তাজ।

নির্মাতা ফরহাদ শাহী গণমাধ্যমকে জানান, গল্প বলার ক্ষেত্রে আমি জীবনের কাছাকাছি থাকতে চাই। জীবন এবং প্রাণ ছুঁয়ে যাবে এমন গল্প থেকে সিনেমা বানানোর ইচ্ছে অনেক আগে থেকে। ভালো থেকো ফুলের গল্পটা আমাকে ঘুমাতে দিত না, আর গল্পটা বেশ নমনীয় ছিল। তাই ভালো থেকো ফুল বানাতে দেশে ছুটে এসেছিলাম। চলতি বছরের শেষের দিকে এটি বাংলাদেশে মুক্তি পাবে।

ঈশিতা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে জানান, ভালো থেকো ফুল এর গল্পটা খুবই সুন্দর। প্রথমবারের মতো স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্রে কাজ করার ক্ষেত্রে এর গল্পটি প্রধান নিয়ামক হিসেবে কাজ করেছে। পরিচালক এবং এটির পুরো টিম নতুন প্রজন্মের হলেও কাজের প্রতি তাদের আন্তরিক ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে।

উল্লেখ্য, ‘ভালো থেকো ফুল’ যৌথভাবে প্রযোজনায় রয়েছে চিলেকোঠা ফিল্মস (বাংলাদেশ) ও সিনেমা হাব (ইতালি)। ‘কলকাতা আন্তর্জাতিক কাল্ট ফিল্ম ফেস্টিভ্যাল’-এ চলচ্চিত্রটির প্রথম প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। উৎসবে ‘আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড’ জিতে নেয় স্বল্পদৈর্ঘ্যটি।