আজ থেকে শুরু শাহরুখ-সালমানের শুটিং

গেল বছরের নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু করেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা প্রযোজনা করছে যশরাজ ফিল্মস। সিনেমায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, যিনি গত বছর বেশ কিছু দৃশ্যের শুট করেছেন। জানুয়ারিতে সংযুক্ত আরব আমিরাতে এ সিনেমার কিছু দৃশ্যের শুট ছিল।

এবার খবর, ‘পাঠান’ টিম তাঁদের তৃতীয় শিডিউলের শুটিং শুরু করছে আজ (২৫ ফেব্রুয়ারি) থেকে। মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে এ শুট শুরু হচ্ছে। বলিউডভিত্তিক প্রভাবশালী গণমাধ্যম বলিউড হাঙ্গামা এ খবর জানিয়েছে।

এর আগে পত্রপত্রিকায় প্রকাশ, এ সিনেমায় সম্প্রসারিত ক্যামেও ভূমিকায় আবির্ভূত হবেন সুপারস্টার সালমান খান, যেখানে প্রদর্শিত হবে তাঁর ‘টাইগার’ চরিত্র। নতুন খবর, আজ থেকে শুরু হওয়া এ শুটিংয়ে অংশ নিচ্ছেন দুই খান শাহরুখ ও সালমান। ১০ থেকে ১২ দিন এ শুট চলবে আর প্রতি দৃশ্যেই রয়েছেন দুই সুপারস্টার।

খবরে আরও বলা হয়েছে, দুই মহাতারকার রসায়ন শুটিং চলা পর্যন্ত বিশেষ হবে। আদিত্য চোপড়া এবং তাঁর লেখকদল শুটিং-কালে দুই তারকার সঙ্গে থাকবেন।

সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। যা হোক, দুই খানের সঙ্গে আজ থেকে জন ও দীপিকা যুক্ত হবেন কি না, তা নিশ্চিত হওয়া যায়নি।

আশা করা হচ্ছে, ৬ মার্চের মধ্যে ‘পাঠান’ সিনেমার শুটিং শেষ করবেন সালমান খান এবং এর পরেই তিনি মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি ’ সিনেমার শুটিং শুরু করবেন মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে। তিনি ক্যাটরিনা কাইফের সঙ্গে শুট করবেন, যাঁর চরিত্রের নাম জয়া এবং ইমরান হাশমি প্রধান খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন।

অন্যদিকে, আশা করা হচ্ছে, ‘পাঠান’ সিনেমা মুক্তি পাবে ২০২২ সালের শুরুতে আর ‘টাইগার থ্রি ’ মুক্তি পাবে ২০২২ সালের ঈদে।

Leave a Reply

Your email address will not be published.

বিনোদন

এমন দিনে ছেলের পাশে আছি : ববিতা

করোনা শুরু হওয়ার পর থেকেই নিজেকে ঘরবন্দি করে রাখেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অভিনেত্রী ববিতা। কানাডায় থাকেন তার একমাত্র ছেলে অনিক। প্রতিদিনই ছেলের সঙ্গে ভিডিওতে কথা হতো। তারপরও ববিতা শান্তি পেতেন না। কানাডায় যাওয়ার জন্য ভীষণ অপেক্ষায় ছিলেন তিনি। কিন্তু কানাডার ভিসা শেষ হওয়ায় ছেলের কাছে যেতে পারছিলেন না এই কিংবদন্তি অভিনেত্রী। সম্প্রতি কানাডার ভিসা পেয়েই একমাত্র […]

Read More
বিনোদন

নতুন প্রেমিকের সঙ্গেও শ্রাবন্তীর বিচ্ছেদ

ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েনে টলি পাড়ায় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে আলোচনা লেগেই থাকে। স্বামী রোশন সংসার করতে চেয়ে মামলা করেছিলেন । গত ১৪ জুলাই শিয়ালদহ ব্যাংকশাল আদালতে মামলার শুনানির দিন স্থির হয়। তবে আদালতের সমন পেয়েও এ দিন হাজির হননি অভিনেত্রী। তবে সম্প্রতি তার করা এক পোস্ট দ্বন্দ্বে ফেলেছে ভক্তদের? এবার কী নতুন প্রেমিকের সঙ্গেও বিচ্ছেদ […]

Read More
বিনোদন

স্বামীকে সম্পূর্ণ নির্দোষ দাবি করেন শিল্পা

পর্নোগ্রাফি কাণ্ডে রাজ কুন্দ্রা গ্রেফতারের পরই তার স্ত্রী বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে সন্দেহ করছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। শুক্রবার পর্নোগ্রাফি মামলায় তল্লাশি চালাতে শিল্পা শেঠির জুহুর বাড়িতে যায় তারা। কেনরিন নামক একটি সংস্থার মাধ্যমেই হটশটস অ্যাপ চালাতেন শিল্পার স্বামী রাজ কুন্দ্রা। এর সঙ্গে শিল্পার কোনো আর্থিক লেনদেন আছে কি না তা নিয়েও জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। […]

Read More
%d bloggers like this: