‘কসাই’ ছবির ফার্স্ট লুকে নিরব

সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমা ‘কসাই’। চলতি মাসের প্রথম সপ্তাহে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। টানা শুটের মধ্য দিয়ে ২০/২২ দিনের মধ্যেই দৃশ্যায়নের কাজ সম্পন্ন হয়েছে বলে জানা যায়। অনন্য মামুন পরিচালিত এ ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ‘আব্বাস’ খ্যাত চিত্রনায়ক নিরব।

বৃহস্পতিবার দুপুরে প্রকাশ পায় ছবিটির ফার্স্ট লুক পোস্টার। সেটি ফেসবুকে শেয়ার দিয়ে নায়ক নিরব লিখেন, ‘স্বপ্নে যখন নিষ্ঠুরতা হানা দেয়, তখন বোবা মানুষও কসাই হয়ে যায়!’ পোস্টারে দেখা মিলে এক অন্যরকম নিরবের। পরনে শার্ট-কোট আর চেহারায় রক্তের ছাপ! আর হাতে রক্তাক্ত ইট! যেন কাউকে আক্রমণ করেছেন এই ইট দিয়ে! চোখে-মুখে ফুটে উঠেছে প্রতিশোধের নেশা!

ছবিটির বিষয়ে নিরব আগেই জানিয়েছিলেন, ‘কসাই’ গল্প নির্ভর সিনেমা, যার প্রতিটা দৃশ্যেই থাকবে সাসপেন্স। একটি ট্র্যাপে পড়ার ঘটনাকে কেন্দ্র করেই মূলত ‘কসাই’ নির্মিত হয়েছে।

খুব শিগগিরই ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে। সেলিব্রেটি প্রডাকশন হাউজ প্রযোজিত এই ছবিতে নিরব ছাড়া আরও অভিনয় করেছেন রাশেদ অপু, নওশাবা, শাহীন মৃধা, প্রিয় মনি, এল আর খান সীমান্ত, রিও প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *