ডিভোর্স নিয়ে মুখ খুললেন নুসরাত

এবার ডিভোর্স নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নুসরাত। তিনি দাবি করেছেন, তাঁকে ডিভোর্স লেটার পাঠানোর কোনো ঘটনা ঘটেনি। কলকাতা থেকে প্রকাশিত ভারতীয় গণমাধ্যমগুলোয় যে খবর প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি জানিয়েছেন, তিনি এই মুহূর্তে কলকাতার বাইরে। সময় হলেই তাঁর সঙ্গে নিখিলের বিচ্ছেদের বিষয়টি নিয়ে তিনি কথা বলবেন।
গত সোমবার কলকাতা থেকে প্রকাশিত বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হয়, অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের স্বামী নিখিল জৈন বিবাহবিচ্ছেদ চাইছেন। বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমেও এ খবর ছড়িয়ে পড়ে। নিখিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ডিভোর্স নিয়ে এ মুহূর্তে কোনো কথা বলব না। এ ব্যাপারে যা বলার তা পরে বলবেন।’

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন হলো, স্বামীর ঘর ছেড়ে মা–বাবার সঙ্গে থাকছেন নুসরাত। নিখিলকে নিয়ে সর্বশেষ পোস্ট দিয়েছেন ২০২০ সালের ৬ মে। এরপর ইনস্টাগ্রামে জীবনসঙ্গীকে নিয়ে আর কোনো পোস্ট দেননি তিনি। বরং নুসরাত আর নিখিল দুজনই দুজনকে ‘আনফলো’ করে দিয়েছেন। জানা গেছে, বেশ কিছুদিন ধরে আলাদা থাকেন তাঁরা।

এদিকে নুসরাত আর যশের প্রেম নিয়ে সমালোচনা চলছে, তখনই নিজেদের একটি রোমান্টিক ছবি পোস্ট করে নুসরাত ক্যাপশনে লিখেছেন, ‘মানুষ তো কথা বলবেই।’ অন্যদিকে নুসরাতের নতুন প্রেম নিয়ে যখন বইছে সমালোচনার বন্যা, তখনও পাশে আছেন নিখিল। সবাইকে অনুরোধ করেছেন ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য না করতে।

তবে নুসরাতের সঙ্গে সম্পর্কে ছেদ পড়লেও তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ রেখেছেন নিখিল। কিছুদিন আগে নুসরাতের বোন নুজহাত জাহানের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *