নতুন মুখের সন্ধানে জাজ

দেশের শীর্ষ প্রযোজনা সংস্থার একটি হল জাজ মাল্টিমিডিয়া। এখন পর্যন্ত উপহার দিয়েছেন অনেক মানসম্পন্ন সিনেমা, সেইসাথে উপহার দিয়েছেন অনেক নতুন মুখ। যাদের অনেকেই আজ ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত! আজকের নায়ক যে বাপ্পি চৌধুরী, মাহিয়া মাহি, ফারিয়া, পূজা চেরি রোশান সবাই এই প্রতিষ্ঠানের হাত ধরেই আসা।

সেই ধারবাহিকতায় জাজ আবারও নতুন মুখের সন্ধ্যানে কর্যক্রম শুরু করেছে বলে জানান। সম্প্রতি তাদের ফেসবুকে পেইজে এমনই এক ঘোষণা দেন। সেখানে একটি নতুন মুখের ছবি পোস্ট করা হয়। আর বলা হয়, নতুন এই মুখ এরইমধ্যে জাজের তিনটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এই ঘোষণার পাশাপাশি একটি কুইজেরও আয়োজন করে তারা। ফেসবুক পেইজে প্রকাশিত ছবিতে দেখা যাচ্ছে সেই নতুন মুখ চুক্তিপত্রে স্বাক্ষর করছেন, কিন্তু সেই নতুন মুখকে চেনা বড় দায়! কারণ, তার মুখ দেখা যাচ্ছেনা। আর এজন্য কুইজ রাখা হয়, কেউ যদি এই নায়িকার নাম বলতে পারে তাকে ১০ হাজার টাকা পুরস্কার প্রদান করা হবে।

পোস্টটি শেয়ার করে সঠিক নাম বলতে পারলে তাদের জন্য রয়েছে প্রথম পুরস্কার হিসেবে ১০ হাজার, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৭ হাজার ৫০০, তৃতীয় পুরস্কার হিসেবে ৫ হাজার টাকা প্রদান করা হবে। এছাড়াও সঠিক উত্তর জানানোর প্রথম ১০ জনকে ‘নায়িকা পরিচিতি’ গালা অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হবে।

সেখানে আরও বলা হয়, জাজ যে নায়িকাদের উপহার দিয়েছে তারা এখন ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করতে যথাযথভাবে সাহায্য করেছে। তারা দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও কাজের সুযোগ তৈরি করতে পেরেছে। বর্তমান ফিল্ম ইন্ডাস্ট্রির অবস্থা বিবেচনা করে আরও তিনজন নতুন নায়িকা প্রয়োজন। যারা নিজেদের যোগ্যতা ও গুণে জাজের হাত ধরে মাহি, ফারিয়া বা পূজার মতো শক্ত অবস্থান তৈরি করতে পারবে। বর্তমানে ইন্ডাস্ট্রিতে যতো নায়িকা আছে, তাদের মধ্যে ডিস্ট্রিবিউশন মাত্র দুইজনের উপর আস্থা রাখতে পারে। কিন্তু, আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্তত পাঁচজন আস্থা সম্পন্ন নায়িকা প্রয়োজন। তাই আমরা নতুন নায়িকা সন্ধান করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *